Sylhet View 24 PRINT

বিজয় দিবসে কনসার্টে সিডনি মাতাবেন সোলস, ওয়ারফেজ ও ঐশী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-০৩ ১৬:৩১:৩৩

মোহাম্মদ জুমান হোসেন, অস্ট্রেলিয়া :: আগামী ২২ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সিডনিতে মুক্ত আকাশের নিচে জমজমাট কনসার্টে সংগীত পরিবেশন করবেন সোলস, ওয়ারফেজ ও ঐশী।

রবিবার (০২ সেপ্টেম্বর) সিডনির স্থানীয় রেস্টুরেন্টে আয়োজিত হয়েছে সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়। 

গ্রিনফিল্ড ইন্টারটেইনমেন্টের উদ্যোগে সিডনির বেলমোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই বিজয় দিবস মেগা কনসার্ট। 

দিনব্যাপী এই উৎসবমুখর অনুষ্ঠানে থাকছেন দেশের জনপ্রিয় ব্যান্ড দল সোলস, ওয়ারফেইজ, শিল্পী ঐশীর পাশাপাশি থাকবেন কৌতুক অভিনেতা মোঃ জামিল হোসেন ও আবু হেনা রনি ও ডিজে রাফসান। গ্রিনফিল্ড ইন্টারটেইনমেন্ট এর  পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এনামুল হক। এই সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ফয়সাল আজাদ, মিরাজ হোসেন, মাশরুল ইসলাম।

আয়োজকরা জানান, বাংলাদেশে ব্যান্ডকে জয়প্রিয় করার ক্ষেত্রে যে ব্যান্ড দলগুলোর অবদান রয়েছে তাদের মধ্যে সোলসও ওয়ারফেজ, বাংলাদেশের সম্ভাবনা সংঙ্গীত শিল্পীদের মধ্যে  ঐশী। এছাড়া কৌতুক অভিনেতা মোঃ জামিল হোসেন ও আবু হেনা রনি মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার বিজয়ী। অন্যদিকে সিডনিতে দক্ষিন এশিয়ার কমিউনিটির কাছে খুবই জনপ্রিয় স্হানীয় ডিজে রাফসান।

তাই এই  অনুষ্ঠানকে সফল করার জন্য আমরা এবারে তাদেরকে আনছি। আশা রাখছি এই শিল্পীরা আগত দর্শকদের মনের প্রত্যাশা অনুযায়ী সঙ্গীত ও কৌতুক পরিবেশন করে তাদের মাতিয়ে রাখবেন। কনসার্টে  আরো থাকছে বাংলার ঐতিহ্যবাহী খাবার, হস্তশিল্পজাত দ্রব্য, গার্মেন্টস সামগ্রী সহ সব ধরনের স্টল।

তারা আরো বলেন, ইতিমধ্যে আমাদের এই বিজয় দিবস কনসার্টেকে ঘিরে অনেক প্রত্যাশা তৈরি হয়েছে। কারণ সিডনিতে দীর্ঘদিন ধরে বিজয় দিবস ঘিরে কোন কনসার্ট আয়োজন করা হয় না। অনুষ্ঠানটি সফল করতে তারা সামাজিক সাংস্কৃতিক সংগঠন, সাংবাদিক’সহ সকল প্রবাসীর সহযোগিতা কামনা করেন।

আয়োজক সংস্থা জানায়, কনসার্টে জন প্রতি প্রবেশ ফি ২৫ ডলার তবে অনুর্ধ্ব ১২ বছর পর্যন্ত কোন প্রবেশ মূল্য লাগবে না।


সিলেটভিউ২৪ডটকম/০৩ সেপ্টেম্বর ২০১৮/এমজেএইচ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.