আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

পল্টন থানায় মিথ্যা মামলা দায়ের করায় অস্ট্রেলিয়ার বিএনপির নিন্দা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৫ ১৪:১৭:২৬

অস্ট্রেলিয়া প্রতিনিধি :: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের সংগ্রামী সভাপতি শফিউল বারী বাবু ও বিপ্লবী সাধারণ সম্পাদক আব্দুল কাদের  ভুঁইয়া জুয়েল সহ বর্তমান সাবেক ছাএদলের নেতৃবৃন্দের বিরুদ্ধে পল্টন থানায় মিথ্যা মামলা দায়ের করায় বিএনপি অস্ট্রেলিয়ার পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি  অস্ট্রেলিয়া ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ১৫ই অক্টোবর সিডনি থেকে এক যৌথ বিবৃতিতে অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সাবেক ও বর্তমান সাবেক ছাএদলের নেতৃবৃন্দের বিরুদ্ধে পল্টন থানায় দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

যৌথ বিবৃতিতে প্রদানকারী অনান্য  নেতৃবৃন্দের মধ্যে বিএনপি অস্ট্রেলিয়ার সভাপতি  ও স্বেচ্ছাসেবক দলের সাবেক আন্তজাতিক মো. মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফ, সাবেক সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাবেক সাধারণ লিয়াকত আলী স্বপন, সিনিয়র সহ সভাপতি কুদরত উল্যাহ লিটন, সাধারণ সম্পাদক মো. নাসিম উদ্দিন আহম্মেদ, সহ সভাপতি এসএম নিগার এলাহী, মোবারক হোসেন, মো. রুহুল আমীন, ডক্টর মোহাম্মদ আলী মনি, যুগ্ম সাধারণ সম্পাদক তারিক উল ইসলাম, আসাদুজ্জামান, ইন্জিনিয়ার কামরুল ইসলাম, এস এম রানা সুমন, যুবদলের সভাপতি ইয়াসির আরাফাত সবুজ, স্বেচ্ছাসেবকদলের সভাপতি এএনএম মাসুম, বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস শামাদ শিবলু, এস এম খালেদ, আজাদ কামরল হাসান, যুবদলের সাধারণ সম্পাদক খাইরুল কবির পিন্টু, স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ জুমান হোসেন, বিএনপির প্রচার সম্পাদক আবদুল্লাহ আল মামুন, নিউ সাউথ ওয়েলস বিএনপির সভাপতি অনুপ আন্তনী গোমেজ, জসিম উদ্দিন, জাবেল হক জাবেদ, জাকির হোসেন রাজু, ফরিদ আহম্মেদ, শফিকুল ইসলাম, জুবাইল হক মানিক, আরিফুল ইসলাম, আনিসুর রহমান, আব্দুল মজিদ, জাহিদ আবেদিন, আব্দুল করিম, মো. মিজানুর রহমান প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৯/এমজেএইচ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক অস্ট্রেলিয়া খবর

  •   অস্ট্রেলিয়ায় উৎসবমুখর পরিবেশে ঈদুল ফিতর উদযাপিত
  •   যুবদল অস্ট্রেলিয়া শাখার উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত
  •   অস্ট্রেলিয়ায় সমুদ্রে মাছ শিকারে গিয়ে ২ বাংলাদেশীর সলিল সমাধি
  •   জিয়া শিশু কিশোর মেলা অস্ট্রেলিয়া শাখার চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত
  •   অস্ট্রেলিয়া যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  •   অস্ট্রেলিয়ায় বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর সভা অনুষ্ঠিত
  •   অস্ট্রেলিয়ার তাসমেনিয়া প্রবাসীদের বসন্ত ও জমকালো পিঠা উৎসব
  •   অস্ট্রেলিয়ায় মারা গেলেন সাংবাদিক ফজলুল বারীর ছেলে
  •   বিএনপি নেতা জাহিদুরের পিতার মৃত্যুতে বিএনপি ও জাসাস অস্ট্রেলিয়ার শোক
  •   শফিউল বারীর মৃত্যুতে জাসাস অস্ট্রেলিয়ার ভার্চুয়াল দোয়া মাহফিল