Sylhet View 24 PRINT

করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে অস্ট্রেলিয়া জাসাসের দুই দিনের কর্মসূচি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-১৬ ১৩:২২:৩৬

অস্ট্রেলিয়ায় বসবাসরত বাংলাদেশীদের মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে জণসচেতনতা বৃদ্ধির লক্ষে দুই দিনের লিফলেট ও পোস্টার বিতরণ কর্মসূচি পালন করেছে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) অস্ট্রেলিয়া শাখা।

রবিবার (১৫ ও ১৬ মার্চ)  অস্ট্রেলিয়ার বাংলাদেশী অধ্যুষিত লাকেম্বা এলাকায় করোনভাইরাস সম্পর্কে সচেতনতা তৈরি করতে এই কর্মসূচি পালন করেন তারা।

জাসাস অস্ট্রেলিয়া শাখার সভাপতি আব্দুস সামাদ সিবলু, সেক্রেটারি মোঃ জুমান হোসান ও যুগ্ম সম্পাদক  আবিদা সুলতানার  নেতৃত্বে কর্মসুচিতে অংশগ্রহণ করেন জাসাস অস্ট্রেলিয়া শাখার সদস্য আশরাফুল ইসলাম, আহবাব হুসেন সুন্না সহ জাসাস অস্ট্রেলিয়া শাখার অন্যান্য সদস্যরা।

শিক্ষনীয় লিফলেট ও পোস্টারগুলিতে করোনা ভাইরাস থেকে লোকদের পর্যবেক্ষণ এবং তাদের বাঁচানোর বেশকিছু পরামর্শসহ করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি ও তা প্রতিরোধের অংশ হিসাবে সাধারণ মানুষকে বেশ কিছু পদক্ষেপ মেনে চলার পরামর্শ দেন তারা।

কর্মসুচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য মুহাম্মদ রাশেদুল হক, অস্ট্রেলিয়া বিএনপির সিনিয়র যুগ্ম  আহবায়ক  আশরাফুল ইসলাম ও অস্ট্রেলিয়া বিএনপির সিনিয়র জয়েন্ট সেক্রেটারি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের জয়েন্ট সেক্রেটারি এডভোকেট শিবলু গাজী।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.