আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

অস্ট্রেলিয়ায় বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৮ ১৩:৪৩:২৩

অস্ট্রেলিয়া প্রতিনিধি: অস্ট্রেলিয়া বিএনপির আয়োজনে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও সাবেক আমলা, সাবেক বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী এবং বর্তমানে বিএনপির ভাইস চেয়ারম্যান  আব্দুল মান্নানের রুহের মাগফিরাতে দোয়া করা হয়। সিডনি নগরীর লাকাম্বায়  বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর উদ্যোগে কেক কেটে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়।

বিএনপি নেতা নাসির উল্লার সভাপতিত্বে এবং অস্ট্রেলিয়া বিএনপির নেতা ও মূলধারার রাজনীতিক রাশেদুল হকের পরিচালনায় অনুষ্ঠানে  নব্বইয়ের স্বৈরাচারবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রনেতা  রুহুল আমিন ও নবাবগঞ্জ সরকারি কলেজের  সাবেক সাধারন সম্পাদক ইলিয়াস কাঞ্চন শাহিনকে অস্ট্রেলিয়া বিএনপির যুগ্ম আহবায়ক হিসেবে অন্তর্ভুক্ত করা হয়।

অনুষ্ঠানে প্রদান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শিবলী সোহাইল, অনুষ্ঠানে আরও বক্তব্যে রাখেন যুগ্ম আহবায়ক তাওহিদুল ইসলাম ,ইলিয়াস কাঞ্চন শাহিন, আসরাফুল ইসলাম, সিনিয়র যুগ্ম সদস্য সচিব ও  জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এর জয়েন্ট সেক্রেটারি এডভোকেট শিবলু গাজী,যুগ্ম সদস্য সচিব তরিকুল ইসলাম মিটু, জাসাস অস্ট্রেলিয়া শাখার সভাপতি আব্দুস সামাদ সিবলু, জাসাস অস্ট্রেলিয়া শাখার সিনিয়র  সহ সভাপতি ডাঃ শাহজাহান, জাসাস অস্ট্রেলিয়া শাখার  সহ সভাপতি মিজানুর রহমান,নজরুল ইসলাম নাফিস, সেক্রেটারি মোঃ জুমান হোসান (অনলাইন), সিনিয়র যুগ্ম সম্পাদক আবিদা সুলতানা, যুগ্ম সম্পাদক আহবাব হোসেন সুন্না, সিডনি বিএনপির সেক্রেটারি খালিদ হোসেন , ছাত্রদল সভাপতি মসিয়োর রহমান তুহিন, মহরীপুর জেলার সাধারন সম্পাদক মোহাম্মদ  নূর, যুবদল নেতা পলাশ ফারুক, যুবদল  সহ সভাপতি মোহাম্মদ আলিম,  বিএনপি  নেতা আঃ সালাম, মাহমুদুল হাসান সুমন, মুশতাক আহমেদ, নওশাদ প্রমূখ।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ২৮ সেপ্টেম্বর ২০২০/পিটি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক অস্ট্রেলিয়া খবর

  •   অস্ট্রেলিয়ায় উৎসবমুখর পরিবেশে ঈদুল ফিতর উদযাপিত
  •   যুবদল অস্ট্রেলিয়া শাখার উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত
  •   অস্ট্রেলিয়ায় সমুদ্রে মাছ শিকারে গিয়ে ২ বাংলাদেশীর সলিল সমাধি
  •   জিয়া শিশু কিশোর মেলা অস্ট্রেলিয়া শাখার চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত
  •   অস্ট্রেলিয়া যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  •   অস্ট্রেলিয়ার তাসমেনিয়া প্রবাসীদের বসন্ত ও জমকালো পিঠা উৎসব
  •   অস্ট্রেলিয়ায় মারা গেলেন সাংবাদিক ফজলুল বারীর ছেলে
  •   বিএনপি নেতা জাহিদুরের পিতার মৃত্যুতে বিএনপি ও জাসাস অস্ট্রেলিয়ার শোক
  •   শফিউল বারীর মৃত্যুতে জাসাস অস্ট্রেলিয়ার ভার্চুয়াল দোয়া মাহফিল
  •   শফিউল বারী বাবু’র মৃত্যুতে জাসাস অস্ট্রেলিয়ার ভার্চুয়াল দোয়া মাহফিল