Sylhet View 24 PRINT

ফ্রান্স বাংলাদেশ প্রেসক্লাবের আনুষ্ঠানিক যাত্রা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৮ ১২:০২:১১

ফ্রান্সে বর্তমানে লক্ষাধিক বাংলাদেশির বসবাস। শুধু প্যারিসে নয় তুলুজ, মার্সাই, রেন, দিজোঁসহ বিভিন্ন শহরে এখন বাংলাদেশিরা বসবাস করছেন এবং গড়ে উঠেছে বৃহৎ কমিউনিটি।

এ দেশে ব্যাপক পরিসরে বাংলাদেশিদের আগমন এবং ফ্রান্সের মূল ধারার সাথে একীভূতকরণের ক্ষেত্রে সুবিধা-অসুবিধা যেমন রয়েছে, তেমনি গড়ে উঠেছে বাংলাদেশিদের অনেক ব্যবসা প্রতিষ্ঠান। এসব কিছুর গুরুত্ব ও প্রয়োজনীয়তা বিবেচনা করে এবং বাংলাদেশি কমিউনিটির বৃহৎ স্বার্থে প্যারিস বাংলা প্রেসক্লাবের নাম ও লোগো পরিবর্তন করে নতুন নাম দেয়া হয়েছে ‘ফ্রান্স বাংলাদেশ প্রেসক্লাব’। এ বিষয়ে কমিউনিটির সবার সার্বিক সহযোগিতা চেয়েছেন নবগঠিত ফ্রান্স বাংলাদেশ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

প্যারিসের ক্যাথসীমায় স্মৃতিমহল রেস্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিক নেতৃবৃন্দ জানান- ফ্রান্সে বাংলাদেশী কমিউনিটিকে শক্তিশালী অবস্থানে পৌছাতে কাজ করবে এ সংগঠন।

এসময় উপস্থিত ছিলেন- ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু তাহির, সাধারণ সম্পাদক মো. লুৎফুর রহমান বাবু, সহ সভাপতি ফেরদৌস করিম আখঞ্জী, আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক নয়ন মামুন, জাকির হোসেন, মিজানুর রহমান, আব্দুল আজিজ সেলিম, শাহ সোহেল, মোহাম্মদ নুরুল আলম, মোহাম্মদ হাসান, রেজাউল করিম, রুহুল আমিন প্রমুখ।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.