Sylhet View 24 PRINT

প্যারিসে বাগিরঘাট ট্রাস্ট ফ্রান্সের ইফতার ও দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৫ ১৪:০৫:২৪

এনায়েত হোসেন সোহেল,প্যারিস, ফ্রান্স :: প্যারিসে বাগিরঘাট ট্রাস্ট ফ্রান্সের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার গার দো নর্দের শুকরিয়া রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলে প্যারিসের বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ট্রাষ্টের সভাপতি আলতাফুর রহমানের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফ্রান্স আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এম এ কাশেম, জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের সভাপতি হেনু মিয়া, সিলেট সদর এসোসিয়েশন ফ্রান্সের সভাপতি শাহ জামাল, ফ্রান্স আওয়ামীলীগের সহসভাপতি সৈয়দ ফয়সাল ইকবাল, সিলেট বিভাগ সমাজ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক শুভ্রত শুভ, ফ্রান্স আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াদা শেলু, সিলেট শাহজালাল স্পটিং ক্লাবের সভাপতি ফয়সল উদ্দিন, ফেঞ্চুগঞ্জ এসোসিয়েশন ফ্রান্সের সাবেক সভাপতি খসরুজ্জামান জালালাবাদী, গীতিকার ফরিদুজ্জামান, নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিলাল আহমদ, সহ সাধারণ সম্পদম মায়া আলম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, ফ্রান্স ছাত্রলীগের সভাপতি তাজেল আহমদ।

ইফতার ও দোয়া মাহফিলের পূর্বে আলোচনায় বক্তারা বলেন, সিলেট জেলার একটি ঐতিহ্যবাহী জনপদ গোলাপগঞ্জের বাগিরঘাট। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে বর্তমান অবধি পর্যন্ত এই এলাকার জনগণ দেশের তরে ব্যাপক অবদান রেখে চলেছেন। এখানকার প্রবাসীরা এলাকার উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করে আসছে।


এ সময় ট্রাষ্টের উপদেষ্ঠা আব্দুর রহমান,সহ সাধারণ সম্পাদক করিম উদ্দিন টিপু,ওলিউর রহমান,সহ সভাপতি মোস্তাক আহমদ, সহ অর্থ সম্পাদক মাসুম খান, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য রাসেল আহমদ  উপস্থিত ছিলেন।
পরে দেশ জাতি ও প্রবাসীদের জন্য দোয়া করা হয়।


সিলেটভিউ২৪ডটকম/২৫ মে ২০১৯/এহোসো/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.