আজ শুক্রবার, ০২ অক্টোবর ২০২০ ইং

‘যুবলীগ ফ্রান্স শাখা নিয়ে ষড়যন্ত্র ত্যাগী কর্মীরা মেনে নিবে না’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-২০ ১১:৫৯:২০

আবু তাহির, ফ্রান্স :: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ফ্রান্সে স্বাধীন বাংলাদেশের প্রথম যুব সংগঠন আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে ।

ফ্রান্স আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দর আয়োজনে সোমবার প্যারিসের সোনার বাংলা  রেস্টুরেন্টে  দোয়া , আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয় ।

গ্রীস যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফ্রান্স যুবলীগ এর জ্যেষ্ঠ নেতা  এস এম কামরুল হাসান সেলিমের সভাপতিত্বে ও ফ্রান্স আওয়ামী যুবলীগ নেতা কামাল হোসেন ও মাধব কান্তি দের যৌথ পরিচলনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত, জাতীয় সংগীত পরিবেশন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় ৪ নেতা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি সহ সকল শহীদের রুহের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয় ।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ফ্রান্স যুবলীগ নেতা এম এ সাত্তার, গ্রিস যুবলীগের সাবেক সহ-সভাপতি খাইরুল ইসলাম রাজা, সাবেক সাংগঠনিক সম্পাদক ক্বারী মো. ছলিম উল্লাহ , ফ্রান্স যুবলীগ নেতা শেখ সাব্বির মিজান, সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফ্রান্স শাখা জয় কামাল, সালাউদ্দিন জালাল, প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক ফ্রান্স ছাত্রলীগ সেলিম আল দীন, ফ্রান্স যুবলীগ নেতা ইকবাল লালা, বাবলু চৌধুরী, জিল্লুর রহমান, সোহেল আহমদ, দবীর আহমেদ, শাহ আলম, ফ্রান্স যুবলীগ নেতা জীবন আহমেদ নয়ন, আজহারুল ইসলাম ভূঁইয়া, কায়েছ মিয়া, ফ্রান্স ছাত্রলীগের অর্থ সম্পাদক ওবায়দুল হক সুমন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন হিমেল আহমেদ, কিরণ মিয়া, শহিদুল ইসলাম, ইকবাল হোসেন, কামরান আহমেদ, ইউসুফ আলী, শরিফ উদ্দিন, আব্দুল বাছিত, আলেক মিয়া ,আঙ্গুর মিয়া, আকরাম হোসেন সেলিম, কামাল আহমেদ, রেজাউল হক, সোহান, আব্দুল আলিম, রোপক, অলিউর রহমান, আজীম উদ্দীন, শফি উদ্দীন, খালেদ মিয়া, হোসেন আহমেদ, রাহীম আহমেদ সিজান, মোক্তাদীর আনা, ছালেহ আহমেদ, সুদিন দাস, দুলাল চৌধুরী, লিকসন মিয়া, মাছুদ মিয়া, হাসান, রাসেল, বুলবুল আহমেদ, মিলন মিয়া, জুনেদ মিয়া, মোর্শেদ আলী, তখলিস মিয়া, আলম, হাবীব, সজীব আহমেদ, ফয়েজ আহমেদ, মিছবাহ উদ্দীন, রাসেল মিয়া, বাপ্পি আহমেদ, জসিম, তাহের আমিন, মুহীন মিয়া, সুলতান চৌধুরী, শামুন আহমেদ, আলী হুসেন, শাহিন মিয়া, সুমন চৌধুরী, ফরহাদ চৌধুরী, আকমল মিয়া, টিপু আহমেদ, আহমেদ মিয়াদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ২০ নভেম্বর ২০১৯/ প্রেবি/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক ফ্রান্স খবর

  •   দুবাগ ইউনিয়ন জনকল্যাণ সংস্থা ফ্রান্সের কমিটি গঠন
  •   ফ্রান্স বাংলা টাওয়ার ব্যবসায়ী গ্রুপের কমিটি গঠন
  •   প্যারিসে উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতির ঐক্যপ্রক্রিয়া ও কমিটি গঠন
  •   ফ্রান্সে ছাত্রদলের ৪১ তম প্রতিষ্টা বার্ষিকী পালন
  •   প্যারিসে সাংবাদিক দুলাল আহমদ চৌধুরীকে সংবর্ধনা
  •   ফ্রান্স আ.লীগের সভাপতির মৃত্যুতে স্পেন শাখার শোক
  •   ফ্রান্সে মুন্সিগঞ্জ বিক্রমপুর অ্যাসোসিয়েশনের কমিটি গঠন
  •   প্যারিসে গল্লাসাংগন গ্রামবাসীর মিলনমেলা অনুষ্ঠিত
  •   ফ্রান্সে ‌‘উদীয়মান বাংলাদেশ এবং সশস্ত্র বাহিনীর উন্নয়ন’ শীর্ষক সেমিনার
  •   প্যারিসে আনন্দ উদ্দীপনার মধ্যে শেষ হল হিন্দু ধর্মাবলম্বীদের দুর্গাপূজা