Sylhet View 24 PRINT

হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৩০

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-০৫ ১০:৪৯:৪৫

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ সদর উপজেলার উচাইল-শান্তিশা গ্রামে মামলা সংক্রান্ত বিষয় নিয়ে বাদী-বিবাদীর সংঘর্ষে নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। এ সময় উভয় পক্ষের বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

শুক্রবার (৪ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মহিব উল্লাহর সাথে একই গ্রামের রমিজ আলীর জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছে। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রমিজ আলীর পক্ষের মামলায় আসামী মহিব উল্লাহ ও বাচ্চু মিয়া আদালতে হাজির হলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করে। এ নিয়ে শুক্রবার (৪ জানুয়ারি) সকাল থেকেই দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে সন্ধ্যায় উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে নারীসহ উবয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। এ সময় উভয় পক্ষের বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

পরে গুরুতর আহত অবস্থায় সাজিদুর রহমান (৩০), রমিজ মিয়া (৪৮), হাসিনা বেগম (৩৫), শামছুন্নেহার বেগম (৩৭), গউছ মিয়া (৪২), সাইফুল ইসলাম (১৮), আল-আমিন (২৫), কদ্দুছ মিয়া (৫৫), মনোয়ারা বেগম (৪২) ও নার্গিস আক্তারকে (২৫) উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় কদ্দুছ মিয়াকে (৫৫) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাঁকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সহিদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। পূণরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/০৫ জানুয়ারি ২০১৯/কেএস/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.