Sylhet View 24 PRINT

নবীগঞ্জ উপজেলায় নৌকা চান ৫ জন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১১ ১৮:২২:০৪

এস এম আমীর হামজা, নবীগঞ্জ :: উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মাঠ পর্যায়ে চলছে অালোচনা, কে হচ্ছেন নবীগঞ্জ উপজেলার নৌকার কান্ডারী? আগামী ফেব্রুয়ারী মাসে উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা হবে এরমধ্যেই নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রার্থীরা নৌকা প্রতিকের জন্য কেন্দ্রে দৌড়ঝাপ শুরু করেছেন।

এখন পর্যন্ত নবীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে পাঁচ জনের নাম শোনা যাচ্ছে। তারা হলেন নবীগঞ্জ উপজেলার বর্তমান চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট মো. আলমগীর চৌধুরী, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গজনাইপুর ইউপি চেয়ারম্যান মো. ইমদাদুর রহমান মুকুল, পানিউমদা ইউনিয়নের পাঁচ বারের নির্বাচিত চেয়ারম্যান ও নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইজাজুর রহমান, নবীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক ও নবীগঞ্জ উপজেলার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম এবং হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট সুলতান মাহমুদ।

প্রার্থীদের সমর্থক ও শুভাকাঙ্খীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজ পছন্দের প্রার্থীর পক্ষে জনসমর্থণ তৈরিতে নানান শ্লোগান, বিশেষায়িত বাক্য লিখে জনমত আদায়ের চেষ্টা করছেন।

সিলেটভিউ২৪ডটকম/১১ জানুয়ারি ২০১৯/এএইচ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.