আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

হবিগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত দুই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২১ ২২:০১:১৫

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের বাহুবল ও নবীগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১০ জন। গুরুতর আহত অবস্থায় ৭ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতারে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যা ও দুপুরে পৃথকস্থানে ঘটনা দুটি ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি জসিম উদ্দিন জানান- বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবলে রাস্তার পাশে দাড়িয়ে থাকা ইট বোঝাই ট্রাকের পেছনে ধাক্কায় দেয় হবিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি (ঢাকা-মেট্টো-জ-১১-০৭৬২) যাত্রাবাহী বাস। এতে ঘটনাস্থলেই এক ব্যক্তি নিহত হন। এ ঘটনায় আহত হন অন্তত ১০ জন।

নিহত ব্যক্তি শায়েস্তাগঞ্জ উপজেলার কুটিরগাঁও গ্রামের মৃত আব্দুল আউয়ালের ছেলে বাবুল মিয়া (৩৫)।

এদিকে, বৃহস্পতিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জে কুমিল্লা টান্সপোর্টের চাপায় রাজিয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।

নিহত রাজিয়া বেগম উপজেলার সাতাইহাল গ্রামের আছিম উল্লাহ্র স্ত্রী।

শেরপুর হাইওয়ে থানার উপ পরিদর্শক (এস আই) মোজ্জামেল হক জানান, বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের পাশে দাড়িয়ে ছিলেন রাজিয়া বেগম। এসময় সিলেট থেকে ঢাকাগামী কুমিল্লা ট্রান্সপোর্ট পরিবহনের একটি ‌দ্রুতগতির বেপরোয়া বাস অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় মহাসড়কের পাশে দাড়িয়ে থাকা রাজিয়া বেগমকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয় জনতা ধাওয়া দিয়ে পানিউমদা বাজার এলাকায় বাসকে আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে যায়।

সিলেটভিউ২৪ডটকম/২১ মার্চ ২০১৯/কেএস/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন