আজ মঙ্গলবার, ০২ জুন ২০২০ ইং

আজমিরীগঞ্জে রোগীর গাড়িতে ডাকাতের হানা, কুপিয়ে মালামাল লুট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১০ ১৬:১৬:৩৩

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বিথঙ্গল থেকে রোগী নিয়ে টমটম রিক্সাযোগে জেলা সদর আধুনিক হাসপাতালে আসার পথে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা পাঁচ জনকে কুপিয়ে নগদ টাকা ও মোবাইল ফোনসহ মালামাল লুটে নিয়ে যায়।

আজ শুক্রবার ভোররাতে আজমিরীগঞ্জ উপজেলার কচুয়ার হাওরে এই ডাকাতির ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার ভোররাতে বিথঙ্গল গ্রাম থেকে ডায়রিয়া আক্রান্ত এক রোগীকে নিয়ে টমটম রিক্সাযোগে জেলা সদর আধুনিক হাসপাতালে আসছিলেন পাঁচজন। পথিমধ্যে কচুয়ার হাওর পৌঁছালে তাদের গতিরোধ করে একদল ডাকাত। এ সময় ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে কুপিয়ে সঙ্গে থাকা নগদ ১০ হাজার টাকা ও ৩টি মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল নিয়ে পালিয়ে যায়।

রিক্সাচালক তাদেরকে নিয়ে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে, আঘাত গুরুতর হওয়ায় বানিযাচং উপজেলার বিথঙ্গল গ্রামের ইন্দ্রজিৎ দাসের ছেলে অজিত দাস (৩৫) ও সিরাজ মিয়াকে (৩০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ফিরোজ মিয়া (২৭), লক্ষ্মী কান্ত (৪৮) ও শামীম মিয়াকে (৪০) হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেল) শৈলেন চাকমা বলেন, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। জড়িতদের গ্রেফতারেও অভিযান চালাচ্ছে।

সিলেটভিউ২৪ডটকম/১০ মে ২০১৯/ কেএস/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন