আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মাধবপুরে তিনটি ড্রেজার মেশিন পুড়িয়ে বিনষ্ট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৩ ০১:০৮:১২

হবিগঞ্জ প্রতিনিধি :: সিলেটভিউ২৪ডটকমে সংবাদ প্রচার ও জেলা প্রশাসকের নির্দেশে বন্ধ করা হয়েছে হবিগঞ্জের মাধবপুরে খাষ্টি নদী থেকে অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন। এ সময় তিনটি ড্রেজার মেশিন পুড়িয়ে দেয় ভ্রাম্যমান আদালত।

বুধবার বিকেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মল্লিকা দে ও সহকারী কমিশনার (ভুমি) মতিউর রহমান খান।

জানা যায়, দীর্ঘদিন ধরে মাধবপুরে খাষ্টি নদী থেকে অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে আসছে একটি প্রভাবশালী মহল। বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ দেয়ার পরও বালু উত্তোলন বন্ধে কোন পদক্ষেপ গ্রহণ করেননি মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মল্লিকা দে। এ নিয়ে সিলেটভিউ২৪.কম একটি সংবাদ প্রচার করে। সংবাদটি জেলা প্রশাসক মাহমুদুল কবির মারাদের দৃষ্টিগোচর হয়। পরে তিনি ব্যবস্থা নিতে উপজেলা মল্লিকা দে-কে নির্দেশ দেন।

বুধবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মল্লিকা দে ও সহকারী কমিশনার (ভুমি) মতিউর রহমান খান অভিযান চালিয়ে তিনটি ড্রেজার মেশিন পুড়িয়ে বিনষ্ট করে দেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মল্লিকা দে বলেন- ‘জেলা প্রশাসক মহোদয় আমাকে ফোন করার পর আমি বালু উত্তোলন করতে নিষেধ করে আসছি। কিন্তু এর পরও তারা বালু উত্তোলন বন্ধ না করায় তিনটি ড্রেজার মেশিন পুড়িয়ে দিয়েছি।’

সিলেটভিউ২৪ডটকম/২৩ মে ২০১৯/কেএস/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন