Sylhet View 24 PRINT

হবিগঞ্জে ১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলো ৮ম শ্রেণির ছাত্র!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৪ ২১:৪৭:২৫

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচংয়ে ১ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে ৮ম শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ধর্ষণের শিকার ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত মঙ্গলবার (২২ মে) বিকেলে বানিয়াচং উপজেলার উমরপুর গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার (২২ মে) বিকেলে উমরপুর গ্রামের জনৈক ব্যক্তির কন্যা স্থানীয় কাদিরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির শিক্ষার্থীকে ফুঁসলিয়ে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে একই গ্রামের জুনেদ বর্মণের ছেলে কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী বিদ্যুৎ বর্মণ। পরে ওই ছাত্রী বিষয়টি তার পরিবারের সদস্যদের কাছে জানালে পরিবারের লোকজন স্থানীয় মুরুব্বিদের শরণাপন্ন হন।

স্থানীয় মুরুব্বিরা বিষয়টি সমাধানের চেষ্টা করেন। কিন্তু বিষয়টি সমাধান না হওয়ায় বৃহস্পতিবার বিকেলে ধর্ষণের শিক্ষার শিশুর পরিবার মার্কুলি ফাঁড়ি পুলিশকে বিষয়টি অবগত করেন। ওই দিনই বিকেলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বিদ্যুৎকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। পরে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ধর্ষণের শিকার শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে মার্কুলি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মণির সাদ্য জানান, গ্রেফতারের পর অভিযুক্ত বিদ্যুৎ ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/২৪ মে ২০১৯/কেএস/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.