আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

বাহুবলে গাড়িচালক হত্যার পরিকল্পনাকারী শামীম ৫ দিনের রিমান্ড

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৬ ২২:১৩:৪৪

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের বাহুবলে গাড়িচালক মোশাররফ হোসেন হত্যার মূল পরিকল্পনাকারী শামীম ফকিরের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (২৬ মে) বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সুলতান উদ্দিন প্রধান রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও হবিগঞ্জ পিবিআই’র পরিদর্শক মোহাম্মদ ফরিদুল ইসলাম জানান, রবিবার বিকেলে পলাতক আসামি সোহেলের সন্ধান এবং মামলার রহস্য উদঘাটনে আদালতে শামীম ফকিরের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক শামীমের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৭ মে ঢাকা থেকে সিলেটে এসে জাফলং যাওয়ার জন্য সিলেট শহরের চৌহাট্টা এলাকা থেকে মোশাররফ হোসেন (৩৫) নামে এক গাড়ি চালকের প্রাইভেট কার ভাড়া নেয় আসামীরা। জাফলং বেড়ানো শেষে তারা সিলেট শহরে ফেরত আসে। পরে একটি হোটেল থেকে বিয়ার কিনে তার সাথে ঘুমের ঔষধ মিশিয়ে কৌশলে গাড়িচালককে পান করিয়ে অচেতন করে। শামীম গাড়িচালক মোশাররফকে গাড়িতে অচেতন অবস্থায় রেখে নিজেই কার চালিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার রূপশংকর এলাকায় চালক মোশাররফকে গলায় গামছা দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার পর মহাসড়কের পাশে লাশ ফেলে সঙ্গীসহ প্রাইভেট কার নিয়ে চলে যায়। ঢাকা যাওয়ার পথে নরসিংদী এলাকায় পুলিশ চেকপোস্টের ভয়ে সড়কের পাশে গাড়ি রেখে আসামীরা পালিয়ে যায়।

ঘটনার প্রায় এক বছর পর গত মঙ্গলবার (২১ মে) বিকেলে ঢাকার হাজারীবাগ এলাকা থেকে মো. শামীম ফকিরকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওইদিন রাতে বরিশালের উজিরপুর এলাকা থেকে সালাউদ্দিন মীর মিলনকেও আটক করে পিবিআই। পরদিন সালাউদ্দিন মীর মিলনে আদালতের ১৬৪ ধারায় জবানবন্দিতে হত্যার দায় স্বীকার করেন।

সিলেটভিউ২৪ডটকম/২৬ মে ২০১৯/কেএস/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন