আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বাহুবলে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৮ ১৯:৪৭:৩১

বাহুবল সংবাদদাতা :: বাহুবলে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশের সভাপতিত্বে ও ইপিআই টেকনিশিয়ান উস্তার মিয়া তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাহুবল উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইয়াকুত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াছমিন, আবাসিক মেডিকেল অফিসার রতœদীপ বিশ্বাস, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল মজিদ, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুহেল আহমেদ কুটি, আনসার ভিডিপি কর্মকর্তা রানা বনিক।

সভায় আগামী ২২ জুন সকাল ৮টায় থেকে বিকাল ৪টা পর্যন্ত ক্যাম্পেইনের মাধ্যমে ৬-১১ মাস বয়সী শিশুকে নীল রঙের ও ১২-৫৯ মাস বয়সী শিশুদের লাল রঙের এ ক্যাপসুল খাওয়ানো হবে বলে জানানো হয়। ভিটামিন এ অন্ধত্ব থেকে শিশুদের রক্ষা, দেহের স্বাভাবিক বৃদ্ধিতে সহায়তা করা ও রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় বলেও অবহিত সভায় উপস্থাপন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জুন ২০১৯/এমআই/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন