Sylhet View 24 PRINT

মাধবপুরে শিশুর মরদেহ উদ্ধার, সন্দেহে সৎ মা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৫ ২১:০৪:৪৫

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুরে ৪ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশু বায়েজিদ উপজেলার নয়াপাড়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের জুনাইদ মিয়ার ছেলে। বায়েজিদের মা নিলুফার অভিযোগ তার সতীন পান্না বেগম তার শিশু পুত্র বায়েজিদকে গলা টিপে হত্যা করেছে।

পুলিশ মঙ্গলবার (২৫ জুন) সকালে বায়েজিদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার নারায়নপুর গ্রামের জুনাইদ মিয়া ৫ বছর আগে নিলুফাকে বিয়ে করেন। তাদের ঘরে জন্মগ্রহন করে বায়েজিদ। কিন্তু জুনাইদের সঙ্গে টিকতে না পেরে পরে বিবাহ বিচ্ছেদ ঘটে নিলুফারের। এরপর জুনাইদ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিজেশ্বর গ্রামের পান্না নামের আরেক মহিলাকে বিয়ে করেন। জুনাইদ ও নিলুফার মধ্যে সংসার ভেঙ্গে গেলেও বায়েজিদ জুনাইদের দ্বিতীয় সংসারে বেড়ে উঠছিল।

বায়েজিদের মা নিলুফার অভিযোগ করেন, সৎ মা পান্না বেগম তার ছেলেকে পরিকল্পিতভাবে খুন করেছে। ঘটনা ধামাচাপা দিতে প্রথমে অপপ্রচার করা হয় জিন তাকে মেরে ফেলেছে। পরে আবার বলা হয় বায়েজিদ ডায়রিয়ায় মারা গেছে। বায়েজিদের শরীরে আাঘাতের অনেক চিহ্ন রয়েছে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

মাধবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন ঘোষ জানান, বায়েজিদের ডান ও বাম গালে এবং গলায় কালসিটে দাগ রয়েছে এবং চোখের ভিতরে রক্ত দেখা গেছে।

সিলেটভিউ২৪ডটকম/২৫ জুন ২০১৯/এসসি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.