আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

নবীগঞ্জে নিখোঁজের ৪দিন পর নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-০১ ২২:৪৯:০১

নবীগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জ জেলার নবীগঞ্জে নিখোঁজের ৪দিন পর আমজদ উল্লা (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আমজদ উল্লার বাড়ি উপজেলার  ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে।

সোমবার (১ জুলাই) বেলা সাড়ে ১১টার সময় উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রাম সংলগ্ন বিবিয়ানা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের ছোট ভাই আকবর হোসেন জানান, শুক্রবার (২৮ জুন) ফজরের নামাজ পড়ে ভোরে আমজদ উল্লা গরুর ঘাস আনতে বাড়ি থেকে বেরিয়ে যান। এর পর থেকে তিনি নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার কোন সন্ধান পাওয়া যায়নি। সোমবার বেলা সাড়ে ১১ টার সময় গ্রামের সামনে বিবিয়ানা নদীতে লাশটি ভেসে উঠে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে পুলিশকে খবর দেয়া হয়।

খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির এস আই এমরান হোসেন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নদী থেকে ভাসমান লাশটি উদ্ধার করেন। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই বলে জানা গেছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার সাপু আলম জানান, আমজদ উল্লার সন্ধান না পেয়ে তিনি নিজে বাদী হয়ে নবীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি ( জিডি)  করেন। নিহতের পরিবারের পক্ষে কারো বিরুদ্ধে অভিযোগ না থাকায় বিকেল ৩টায় জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১ জুলাই ২০১৯/ইউকেপিএইচ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন