আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বানিয়াচংয়ের কিশোরকে পিটিয়ে আহত করলো প্রতিপক্ষের লোকজন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১১ ১১:৩৩:২৯

হবিগঞ্জ প্রতিনিধি :: বানিয়াচংয়ের সুবিদপুরে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে সুজিত সরকার (১৬) নামে এক কিশোরকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারও সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে সুবিদপুর গ্রামের জগদীশ সরকারের ছেলে সুজিত সরকারের সাথে ঝগড়া লাগে একই গ্রামের সুকুমার সরকারের বখাটে ছেলে রূপেস্বর সরকারের। এ সময় রুপরেস্বর সরকারের বাবা সুকুমার সরকার এগিয়ে এসে সুতিজ সরকারকে মারপিট করেন। উপস্থিত লোকজন এগিয়ে এসে সুজিতকে উদ্ধার করেন।

সন্ধ্যার পর আবার সুজিত ঘর থেকে বের হলে সুকুমার সরকারের লোকজন সুজিতের উপর হামলা চালায়। এ সময় সুকুমারের ছেলে রূপেস্বরসহ বেশ কয়েকজন বখাটে সুজিতকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠান। সেখানে সুজিতের চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে, বিষয়টি নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারও সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

এ ব্যপারে জানতে সুকুমার সরকারের সাথে যোগাযোগের চেষ্টা তাকে পাওয়া যায়নি।

স্থানীয়দের অভিযোগ- সুকুমার সরকারের লোকজন বড় গোষ্ঠির হওয়ায় গ্রামে তাদের বিশাল আধিপত্য। তুচ্ছ বিষয় নিয়ে গ্রামের সহজ-সরল লোকজনের সাথে তাদের গোষ্ঠির লোকজন খারাপ আচরণ করে। প্রতিবাদ করলেই হামলা-মারপিট করার করে তারা। তাদের অত্যাচারে কোণঠাসা হয়ে থাকতে হয় গ্রামের সাধারণ জনগণকে।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৯/কেএস/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন