Sylhet View 24 PRINT

হবিগঞ্জে পানিতে ডুবে একদিনে ৩ শিশুর মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-০৬ ২২:০৯:১০

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ :: হবিগঞ্জের দুই উপজেলায় পানিতে ডুবে একদিনে ৩ শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৬ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত নবীগঞ্জ ও মাধবপুর উপজেলার পৃথকস্থানে ঘটনাগুলো ঘটে।

নিহত শিশুরা হলো- মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের সমজদিপুর গ্রামের ওমান প্রবাসী তাজুল ইসলামের মেয়ে তাহমিনা আক্তার (৩), নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দত্তগ্রামের মিজানুর রহমানের ছেলে আব্দুর রহমান (২) ও একই উপজেলার করগাঁও ইউনিয়নের জন্তুরী গ্রামের জসিম উদ্দিনের মেয়ে তামান্না আক্তার (৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে মাধবপুর উপজেলার সমজদিপুরের তাহমিনা খেলাধুলার এক পর্যায়ে বাড়ির সকলের অগোচরে পানিতে পড়ে যায়। দীর্ঘক্ষণ খোঁজাখুজির পর এক পর্যায়ে তাকে পুকুরের পানি থেকে উদ্ধার করা হয়। পরে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

একইদিন বিকেলে নবীগঞ্জ উপজেলার দত্তগ্রামের আব্দুর রহমান পরিবারের লোকজনের অগোচরে পুকুরের পানিতে পরে যায়। সাথে সাথে থাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে- একই উপজেলায় করগাঁও ইউনিয়নের জন্তুরী গ্রামে মঙ্গলবার সকালে তামান্না আক্তার নামের ৩ বছরের শিশুকে দীর্ঘক্ষণ ধরে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন পরিবারের লোকজন। এক পর্যায়ে পুকুর থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান ও নবীগঞ্জ থানার ওসি মো. ইকবাল হোসেন পৃথক এই ঘটনাগুলোর সত্যতা নিশ্চিত করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/৬ আগস্ট ২০১৯/কেএস/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.