Sylhet View 24 PRINT

শহরের গরু ব্যবসায়িকে পিটিয়ে টাকা ছিনতাই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-০৭ ০৯:০৮:৫৩

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ শহরের গরু বাজার থেকে গরু বিক্রি করে বাড়ি ফেরার পথে এক গরু ব্যবসায়িকে পিটিয়ে ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা।

মঙ্গলবার  রাত ৮টার দিকে শহরের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে এ ঘটনাটি ঘটে। গুরুত্বর আহত অবস্থায় ওই ব্যসায়িকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত গরু ব্যবসায়ি আব্দুল কাদির (৪৫) শায়েস্তাগঞ্জ উপজেলার বরচর গ্রামের আলতাব আলীর ছেলে।

জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে শহরের গরু বাজার থেকে গরু বিক্রি করে বাড়ি টমটম অটোরিক্সাযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় শহরের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে পৌঁছলে মোটর সাইকেলযোগে আসা একদল ছিতাইকারী তার টমটম অটোরিক্সাটি গতিরোধ করে মারপিট করতে শুরু করে। এ সময় ছিনতাইকারীরা আব্দুল কাদিরের সাথে থাকা ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে গরু ব্যবসায়ি আব্দুল কাদির বলেন- ‘আমি দীর্ঘদিন ধরে গরু ব্যবসা করে আসছি। কিন্তু কখনো ছিনতাইকারীর কবলে পরিনি। সন্ধ্যায় গরু বিক্রি করে কয়েকটি অবিক্রিত ছাগল নিয়ে বাড়ি ফিরছিলাম। এ সময় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে গেলে মোটরসাইকেল দিয়ে আসা কয়েকজন ছিনতাইকারী আমাকে ধাওয়া করে। এ সময় তারা আমার টমটম আটকিয়ে আমাকে মারপিট করে ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে টমটম অটোরিক্সা চালক সাহেদ আলী বলেন- ‘আমি আটকানোর চেষ্টা করছিলাম। কিন্তু তারা আমার উপরও হামলা চালানোর কারণে ভয়ে আমি পালিয়ে যাই।’

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক ডা. দেবাশীষ দাস বলেন- ‘তার শরীরের বিভিন্ন স্থানে জোরালো আঘাত লেগেছে। আমরা তাকে উন্নত চিকিৎসা দেয়ার চেষ্টা করছি।’

এ ব্যাপারে জানতে হবিগঞ্জ সদর থানায় বারবার কল দিলেও কেউ ফোন রিসিভ করেনি।

সিলেটভিউ২৪ডটকম/৭ আগস্ট ২০১৯/কেএস/মিআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.