Sylhet View 24 PRINT

হবিগঞ্জে মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-০৭ ১১:২৯:০৯

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ :: হবিগঞ্জের বানিয়াচংয়ে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখ সংঘর্ষে কলেজছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৪ জন। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উমেদনগর গ্রামের পশ্চিম হাটি আফরোজ মিয়ার পুত্র মোটরসাইকেল আরোহী শাকিল আহমেদ (২০) ও বানিয়াচংয়ের পুরানবাগ মহল্লার আব্দুল জাব্বারের পুত্র সিএনজি যাত্রী মুখলিছ মিয়া (৪০) নিহত হয়েছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ মোবারক জানান, হবিগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা বানিয়াচং যাচ্ছিল। সিএনজিটি সুবিদপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৬ জন আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি যাত্রী মুখলিছ মিয়াকে মৃত ঘোষণা করেন।

গুরুতর অবস্থায় উমেদনগর গ্রামের মোটরসাইকেল আরোহী শাকিল আহমেদ, প্রান্ত আহমেদ ও আরমান মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে শাকিল মারা যায়।
সিলেটভিউ২৪ডটকম/৭ আগস্ট ২০১৯/কেএস/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.