Sylhet View 24 PRINT

বাহুবলে ট্রাকচাপায় নিহত ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-০৮ ১৬:৪৩:৩৫

বাহুবল সংবাদদাতা :: হবিগঞ্জের বাহুবলে ট্রাকচাপায় আলফু মিয়া (৭০) ও সোহেল আহমেদ (৩০) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে রাহেল আহমেদ নামে আরো এক কিশোর। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার চলিতাতলা তেহমুনীয়ায়।

নিহত আলফু মিয়া স্থানীয় নারিকেলতলা গ্রামের মৃত মারফত উল্লার পুত্র ও নিহত সোহেল আহমেদ উপজেলার রসুলপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে বৃদ্ধ আলফু মিয়া মহাসড়কের চলিতাতলা তেহমুনীয়ায় রাস্তা পারাপরের সময় ঢাকাগামী একটি ট্রাক তার কাছাকাছি চলে এলে তিনি আতঙ্কিত হয়ে পড়েন। এ অবস্থায় ট্রাকচালক নিয়ন্ত্রণ হারিয়ে বৃদ্ধকে চাপা দিয়ে রাস্তার পার্শ্বে থাকা একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধ আলফু মিয়া মারা যান এবং সিএনজি অটোরিকশায় থাকা যাত্রী সোহেল আহমেদ ও রাহেল আহমেদ (১৩) গুরুতর আহত হন। আহতাবস্থায় সোহেল আহমেদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। আহত কিশোর রাহেল আহমেদকে বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, ট্রাকচালক ময়মনসিংহ জেলার নান্দাই উপজেলার কালুরামপুর গ্রামের মুহাম্মদ আলীর পুত আলমগীর কবীর (২৩) ও হেলপার একই গ্রামের মঞ্জুর হোসেনের পুত্র ফারুক হোসেনকে (২২) আটক করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/৮ আগস্ট ২০১৯/শামিম/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.