আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

মাধবপুরে সাংবাদিকের মোটরসাইকেল চুরির হোতা গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-০৮ ১৬:৪৮:১৭

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ :: হবিগঞ্জের মাধবপুরে সাংবাদিক মো. এরশাদ আলীর মোটরসাইকেল চুরির সাথে জড়িত প্রধান হোতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে মাধবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

আটককৃত মিলন মিয়া (৩৫) উপজেলার বৈকষ্ঠপুর চা বাগান এলাকার লোকমান মিয়ার ছেলে। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি ও অপহরণের একাধিক মামলা রয়েছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান, সাংবাদিক এরশাদ আলীর মোটরসাইকেল চুরি হওয়ার পর থেকেই পুলিশ তা উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসছে। গত ২৩ জুলাই মোটরসাইকেল চুরির সাথে জড়িত নারায়ণখলা গ্রামের আল আমিন (৩০) নামে একজনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়। পরে বুধবার রাতে উপজেলার জগদীশপুর এলাকায় অভিযান চালিয়ে মিলনকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন-,‘মিলন পুলিশের কাছে চুরির ঘটনা স্বীকার করে বিস্তারিত জানিয়েছে। বর্তমানে মোটরসাইকেলটি চুনারুঘাট উপজেলার আবু তালেবের কাছে রয়েছে বলে সে পুলিশকে জানিয়েছে। আবু তালেব আন্তঃজেলা গাড়ি চোরচক্রের অন্যতম সদস্য। আমরা মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা করছি।’

মিলনকে গ্রেফতারে অভিযানের নেতৃত্ব দেন মাধবপুর থানার উপ-পরিদর্শ (এসআই) নাঈম, কামাল ও এএসআই হেমায়েত।

উল্লেখ্য, গত ২১ জুলাই রাতে বাসার সামন থেকে সাংবাদিক মো. এরশাদ আলীর মোটরসাইকেলটি (এফ.জেড.এস/ঢাকা মেট্রো ল-২১-৮১৪০) চুরি হয়ে যায়। এ ব্যাপারে তিনি মাধবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সিলেটভিউ২৪ডটকম/৮ আগস্ট ২০১৯/কাজল/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন