আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

নবীগঞ্জে নেশাগ্রস্থ পুত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছেন পিতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-০১ ১৪:১০:৪১

নবীগঞ্জ প্রতিনিধি :: নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামে নেশাগ্রস্থ পুত্র অত্যাচার সহ্য না করতে পেরে বাবার ধারালো অস্ত্রের আঘাতে শরীরের বিভিন্ন অংশ ক্ষত বিক্ষত করেছেন পিতা।

আহত জুবেদ মিয়া (৩৪) কে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কুর্শি গ্রামের দিলবাহার আহমেদ ওরফে দিলকাস মিয়ার নেশাগ্রস্থ পুত্র জুবেদ মিয়া প্রতিদিনের ন্যায় শনিবার বিকেল বেলায় তার বাবা ও মায়ের কাছে নেশার টাকা চায়। এ সময় তাহারা টাকা দিতে রাজি না হওয়ায় জুবেদ মিয়া উত্তেজিত হয়ে ঘরের আসভাবপত্র ভাংচুর করে। এসময় ঘরে থাকা তার পিতা রাগে অভিমানে ধারালো অস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্ন অংশ ক্ষত বিক্ষত করে। এ সময় রক্তাক্ত জুবেদ মিয়াকে তার আত্বীয় স্বজন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উল্লেখ্য, জুবেদ মিয়া দীঘদিন যাবত নেশাগ্রস্থ ছিল। তার বিরুদ্ধে নানা অভিযোগে তার পিতাসহ আত্মীয় স্বজনের কাছে লোকজন নালিশ করতো। এতে তার পরিবার অতিষ্ট্য হয়ে প্রায় ২ মাস আগে জুবেদ মিয়াকে হবিগঞ্জ শহরের একটি মাদকাশক্ত নিরাময় ক্লিনিকে তার পিতা চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসেন। বাড়ীতে আসার পর আবারও সে নেশা খাওয়া শুরু করে। নেশার টাকার জন্য তার বাবা মাকে সে প্রতিনিয়ত নির্যাতন করতো। নেশা গ্রস্থ ছাড়াও জুবেদ মিয়ার বিরোদ্ধে সিলেট মোগলাবাজার থানায় সিএনজি চুরির দায়ে মামলাসহ  একাধিক মামলা রয়েছে। তার নির্যাতন অপমান অপবাদে অতিষ্ট্য হয়ে রাগে অভিমানে তার পিতা দিলকাস মিয়া উত্তেজিত হয়ে এই ঘটনাটি ঘটিয়েছেন বলে জানা যায়।   



সিলেটভিউ২৪ডটকম/০১ সেপ্টেম্বর ২০১৯/এসএমএএইচ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন