আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

মাধবপুরে নারীসহ কৃষকলীগের যুগ্ম আহবায়ক সাদ্দাম আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-০৫ ১৫:৫৯:১৪

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ :: হবিগঞ্জের মাধবপুরে বিবাহিত নারীসহ (২২) উপজেলা কৃষকলীগ যুগ্ম আহবায়ক ফকির শাহ্ মো. সাদ্দামকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে বুধবার (৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ তাদেরকে আটক করে।

আটককৃত ফকির শাহ্ মো. সাদ্দাম মাধবপুর উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক ও মাধবপুর উপজেলার ইউনিয়নের মুরাদপুরের হাছান মিয়ার ছেলে। তিনি দুই সন্তানের জনক বলে জানা গেছে। এছাড়া আটককৃত নারী একই এলাকার জৈনক ব্যক্তির স্ত্রী।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজমিরুজ্জামান জানান, বুধবার রাতে শায়েস্তাগঞ্জ এলাকা থেকে তাদেরকে আটক করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। পরে বৃহস্পতিবার সকালে তাদেরকে মাধবপুর থানায় হস্তান্তর করা হয়। সকল প্রকৃয়া সম্পন্ন করে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এদিকে, আটককৃত সাদ্দামের বিরুদ্ধে শ্রমিক নেতা দাবি করে পরিবহন থেকে চাঁদাবাজিরও ব্যাপক অভিযোগ রয়েছে। এছাড়া উপজেলার বিভিন্ন অপকর্মের সাথে সে জড়িত রয়েছে। সে দুর্ধর্ষ চাদাবাজ পৌর এলাকার কিতাব আলী পাঠানের ছেলে ফজর আলী পাঠানের অন্যতম সহযোগি হিসেবে এলাকায় পরিচিত


সিলেটভিউ২৪ডটকম/০৫ সেপ্টেম্বর ২০১৯/কেএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন