আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

নবীগঞ্জের করগাও গ্রামে প্রবাসী কতৃক ঘর-বাড়ি ভাংচুর।

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২১ ২০:৫৭:০৬



নবীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করগাও ইউনিয়নের করগাও গ্রামে বাড়ীর জায়গা নিয়ে বিরোধের জের ধরে এক আমেরিকা প্রবাসী ভাড়াটিয়া লোক এনে ঘর ভাংচুর করার ঘটনা ঘটেছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) ঘটে এ ঘটনা।

এ ঘটনায় নবীগঞ্জ থানায় অভিযোগ দেয়া হয়েছে।

পুলিশ ও এলাবাসী সুত্রে জানা যায়, উপজেলার করগাও গ্রামের শিবলু মিয়া চৌধুরীর সাথে একই বাড়ীর আমেরিকা প্রবাসী খলিলুর রহমান চৌধুরীর মধ্যে বেশ কিছুদিন যাবৎ বাড়ীর জায়গা নিয়ে ঝামেলা চলে আসছিল। সম্প্রতি আমেরিকা প্রবাসী খলিলুর রহমান দেশে আসেন এবং ওই জায়গা তার দখলে নিতে মরিয়া হয়ে উটেন। এক পর্যায়ে শনিবার সকালে খলিলুর রহমান সিলেট থেকে একদল ভাড়াটিয়া লোক নিয়ে বিরোধীয়  ওই জায়গাতে নির্মানাধিন টিনশেডের ঘর ভেঙ্গে ঘুড়িয়ে দেন। এ সময় প্রতিপক্ষের লোকজন ভয়ে ঘর থেকে বের হয়নি।

এ ঘটনায় আমেরিকা প্রবাসী খলিলুর রহমান চৌধুরীকে প্রধান আসামী করে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে শিবলু চৌধুরী বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে এসআই সাইফুল ইসলাম বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সিলেটভিউ২৪ডটকম / ২১ সেপ্টেম্বর ২০১৯/ ইউপি/ এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন