আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

মাধবপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২২ ১৮:২৭:৪১

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে।

রবিবার দুপুরে উপজেলার জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করেন।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের ফজলুল হকের ছেলে এবদাল মিয়া(৪৫) এর সঙ্গে তার ছোট ভাই কামাল মিয়ার জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। রবিবার দুপুরে এবদাল মিয়া চৌমুহনী বাজার থেকে মোটর সাইকেল যোগে বাড়িতে যাবার সময় ছোট ভাই কামাল মিয়া ও তার লোকজন তাকে মোটর সাইকেল থেকে নামিয়ে এলোপাতাড়ি পিঠিয়ে আহত করে। গুরুতর আহত অবস্তায় এবদাল মিয়া কে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কতৃব্যরত চিকিৎসক ফারহানা মাইমুন মৃত ঘোষনা করেন।

এবদাল মিয়ার স্ত্রী হারুনা বেগম জানান, কামাল মিয়ার সঙ্গে জায়গা জমি নিয়ে বিরোধ ছিল। আমাদের ২ মেয়ে। এক মেয়ে প্রতিবন্ধি। তাই মেয়েদের ভবিষ্যতের কথা চিন্তা করে আমার স্বামী মেয়েদের নামে সম্পত্তি লিখে দেয়। তাই কামাল মিয়া ক্ষিপ্ত হয়। সে আমাদের সম্পত্তি নিয়ে যেতে চাইছিল।

এবদাল মিয়ার ভাই জামাল মিয়া জানান, জায়গা সম্পত্তি নিয়ে কিছুদিন আগেও সালিশ হয়েছে। সালিশে স্থানীয় চেয়ারম্যান আপন মিয়া উপস্থিত থেকে সমাধান করে দেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আপন মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তাদের ভাইয়ে ভাইয়ে জায়গা জমি সংক্রান্ত বিরোধ ছিল। তাদের সীমানা টিক করে দিয়ে ভাইয়ে ভাইয়ে মিলিয়ে দিয়েছিলাম। এখন কি কারনে এ ঘটনা হল জানিনা।

মাধবপুর থানার পরিদর্শক(তদন্ত) গোলাম দস্তগীর ঘটনার সত্যতা নিশ্চিত করেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরন করা হবে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


সিলেটভিউ২৪ডটকম/২২ সেপ্টেম্বর ২০১৯/এসসি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন