আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

চুনারুঘাটের বিভিন্ন উন্নয়ন আলোচনায় বিমান ও পর্যটন প্রতিমন্ত্রীর সাথে সাক্ষাৎ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৩ ০৯:৫৫:২৫

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি :: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বিভিন্ন উন্নয়ন সম্পর্কে আলোচনা করার জন্য বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন চুনারুঘাট আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


(১২ অক্টোবর) বিকালে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রীর ঢাকাস্থ মিন্টুরোডের বাসভবনে তারা সাক্ষাৎ করেন। ৩ ঘন্টা ব্যাপী দীর্ঘ আলোচনায় চুনারুঘাটের কাংখিত বাল্লা স্থলবন্দর দ্রুত বাস্তবায়ন, ইকোনমিক জোন বাস্তবায়ন, সাতছড়ি জাতীয় উদ্যানে পর্যটনশিল্প উন্নয়ন, রেমা-কালেঙ্গা পর্যটন উন্নয়ন, গ্রমীন অবকাঠামো উন্নয়ন ও বেকার যুবকদের কর্মসংস্থানের জন্য কাজ করার সিদ্ধান্ত হয়।


এ লক্ষ্যে বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী, পর্যটন সচিব ও পর্যটন চেয়ারম্যানসহ আগামী ২৫ অক্টোবর এশিয়ার সবচেয়ে বড় অভয়ারণ্য রেমা-কালেঙ্গা সফরে আসছেন।


তিনি উন্নয়ন কাজগুলো বাস্তবায়নে সার্বিক সহযোগীতা ও তদারকি করার দায়িত্ব প্রদান করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ৪নং পাইকপাড়া ইউপি চেয়ারম্যান শামসুজ্জামান শামীম এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য এবং ২নং আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু কে।


আলোচনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মানিক সরকার, সহ সভাপতি কাউন্সিলর আব্দুল হান্নান, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, যুবলীগ নেতা জাকির হোসেন পলাশ ও চুনারুঘাট কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৩ অক্টোবর ২০১৯/আখনজী/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন