আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মাধবপুরে এনা পরিবহনে শিশু ধর্ষণের চেষ্টা, সুপারভাইজার আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৩ ১২:০০:০৬

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ :: হবিগঞ্জের মাধবপুরে এনা পরিবহনে ৩য় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উঠেছে। এ ঘটনায় বাসের সুপারভাইজার মানিক মোল্লা (৪৫) আটক করেছে পুলিশ।

শনিবার (১২ অক্টোবর) বিকেলে উপজেলার ওলিপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।

আটককৃত মানিক মোল্লা নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার কাবিলপুর গ্রামের নাজির মিয়ার ছেলে। তিনি এনা পরিবহনের কর্তব্যরত সুপারভাইজার।

বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) গোলাম দস্তগীর।

তিনি জানান- হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার কর্চা গ্রামের একটি পরিবার এনা পরিবহনে (ঢাকা মেট্টো-ব-১৪-৭৮৫১) ঢাকা যাচ্ছিল। এ সময় বাসের পেছনের সীট খালি থাকায় মেয়েটি সেখানে ঘুমাতে যায়। এক পর্যায়ে হবিগঞ্জ শহর থেকে ছেড়ে আসা বাসটি  ওলিপুর পৌছলে সুপারভাইজার কৌশলে ওই শিশু ছাত্রীকে ৫০ টাকা দিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে তার পিতাসহ অন্যান্য যাত্রীরা এগিয়ে গিয়ে তাকে রক্ষা করে।


এ সময় উত্তেজিত যাত্রীরা সুপারভাইজার মানিক মোল্লাকে গণধোলাই দিয়ে পুলিশকে খবর দেয় । খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ উপজেলার ইটাখোলা এলাকাতে গাড়ী থামিয়ে অভিযুক্ত সুপারভাইজারকে আটক করে। এ সময় পুলিশ বাসটি জব্দ করে থানায় নিয়ে আসেন।

এ ব্যপারে ভিকটিমের পিতা জানান, তিনি ঢাকার টঙ্গীর পাঠান বাড়ি এলাকায় সপরিবারে একটি ফুলের বাগানে কাজ করে জীবিকা নির্বাহ করেন। তার মেয়ে স্থানীয় একটি ব্র্যাক স্কুলের ৩য় শ্রেণিতে পড়ে।

তবে গাড়ির সুপার ভাইজার মানিক মোল্লা এ ঘটনায় নিজেকে নির্দেশ দাবি করে বলেন, তিনি মেয়ের পাশে সিটে বসেছিলেন। হঠাৎ গাড়ির স্পিড ব্রেকারে ঝাঁকুনি লাগলে মেয়েটি ঘুম থেকে জেগে কেঁদে উঠে। তখন মেয়ের মা, মামা, বাবা তাকে মারপিট শুরু করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৩ অক্টোবর ২০১৯/কাজল/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন