আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মাধবপুরে গৃহবধুর মৃত্যুর ঘটনায় স্বামী ও সতিন কারাগারে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২১ ২০:৪৩:৫৯

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুরে গৃহবধুর মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। সোমবার গৃহবধু নার্গিসের ভাই জাহাঙ্গীর মিয়া বাদি হয়ে তার বোনের স্বামী জীবন ও সতিন  সামসুন্নাহারসহ ৫ জনের নাম উল্লেখ করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এই মামলায় পুলিশ জীবন ও সামসুন্নাহার কে গ্রেফতার দেখিয়ে সোমবার হবিগঞ্জের জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর কারাগারে প্রেরন করার নির্দেশ দেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা মাধবপুর থানার এসআই( উপ-পরিদর্শক) আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করেছেন। মামলার সুত্রে জানা যায়, উপজেলার মীরনগর গ্রামের ফারুক ইসলাম ওরফে জীবন মিয়া ও তার পরিবারের লোকজন গৃহবধু নার্গিসকে যৌতুকের জন্য প্রায় সময় নির্যাতন করত।

গত রোববার সকালে কড়া গ্রামের একটি ভাড়াটিয়া বাসায়  নার্গিসের রহস্যজনক মৃত্যু হয়। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে গৃহবধুর লাশ উদ্ধার করে।  এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ গৃহবধুর স্বামী জীবন ও সতিন সামসুন্নাহার কে আটক করে।

সোমবার সকালে গৃহবধুর ভাই জাহাঙ্গীর মিয়া বাদি হয়ে তার বোনের স্বামী জীবন মিয়াকে প্রধান আসামী করে ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এই মামলায় পুলিশ জীবন ও সামসুন্নাহার কে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরন করেন।
 
মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) কে এম আজমিরুজ্জামান জানান, মামলার অন্য আসামীদেরর গ্রেফতারের চেষ্টা চলছে।


সিলেটভিউ২৪ডটকম/২১ অক্টোবর ২০১৯/শামিম/ জেএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন