আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

চুনারুঘাটে ১৭ বছর পর এমপিও ভুক্ত হলো চন্দ্রমল্লিকা স্কুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২৮ ১৮:৫১:২৬

চুনারুঘাট প্রতিনিধি :: প্রতিষ্ঠার ১৭ বছর পর হবিগঞ্জের চুনারুঘাটস্থ চন্দ্রমল্লিকা উচ্চ বিদ্যালয় এমপিওভুক্তি করা হয়েছে।

গত ২৩ অক্টোবর (বুধবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণায় সারাদেশের নতুন এমপিওভুক্ত সবকটি শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে উক্ত বিদ্যালয়কেও নিম্ন মাধ্যমিক স্তরে এমপিও ভুক্তির ঘোষনা করা হয়।

উক্ত বিদ্যালয়টি এমপিওভুক্তি হওয়ায় প্রতিষ্ঠানের সভাপতি, শিক্ষক-শিক্ষার্থী, কর্মচারীসহ স্থানীয় এলাকাবাসী উচ্ছ্বাস প্রকাশ করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মো. ওসমান গণি (কাজল) কৃতজ্ঞতা প্রকাশ করে সিলেট ভিউকে বলেন, আমাদের বিদ্যালয়কে এমপিওভুক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, হবিগঞ্জ-৪ নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী এমপি-কে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। এসময় তিনি বিদ্যালয়ের উন্নয়ন ও অগ্রগতির জন্য যে সকল জনপ্রতিনিধি, সমাজকর্মী, প্রশাসনিক ব্যক্তিবর্গ, এলাকাবাসী, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকমণ্ডলীসহ শিক্ষার্থী ও শুভাকাঙ্খীদের অবদানের কথা স্মরণ করে তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়াও কৃতজ্ঞতা প্রকাশ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএ বাতিন। 

উল্লেখ্য, হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ১নং গাজীপুর ইউনিয়নের গনকিরপাড় নামক স্থানে ২০০২ইং সালে চন্দ্রমল্লিকা উচ্চ বিদ্যালয় নামে শিক্ষা প্রতিষ্ঠানটি স্থাপন করা হয়। তৎকালীন সংসদ সদস্য ও সাবেক প্রয়াত সমাজ কল্যাণ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহীদ এমপি বিদ্যালয়টির উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

সিলেটভিউ২৪ডটকম / ২৮ অক্টোবর ২০১৯/ কেএস/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন