আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

মাধবপুরে বড় ভাই খুন: ছোট ভাই ও তার স্ত্রী র‍্যাবের হাতে গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২৯ ১৮:৪০:০২

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুর উপজেলার চাঞ্চল্যকর এবদাল মিয়া হত্যা মামলার দুই পলাতক আসামীকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

র‌্যাব -৯ সিলেট এর অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান মঙ্গলবার  জানান, সোমবার বিকেলে আসামীদের আখাউড়া থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হল মাধবপুর উপজেলার জয়পুর গ্রামের মৃত হাজী গোলাম ফজল এর ছেলে মোঃ আবুল বাশার ওরফে  কামাল (৪০) ও তার স্ত্রী কোহিনুর আক্তার (৩৫)।
র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের উইং কমান্ডার মোঃ আসাদুজ্জামান, মেজর মোঃ শওকাতুল মোনায়েম ও এএসপি মোঃ আব্দুল খালেক এর নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার জাঙ্গাল এলাকায় অভিযান চালিয়ে  আসামীদের গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, মৃত এবদাল মিয়ার সঙ্গে তার ছোট ভাই কামাল মিয়ার জমিজায়গা- সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিল। গত ২২ অক্টোবর এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়।  পরে একই দিনে বিকেলে স্থানীয় চৌমুহনী বাজার থেকে একটি মোটরসাইকেলে এবদাল মিয়া বাড়িতে ফিরছিলেন। পথে ঘাতক তার ছোট ভাই কামাল মিয়ার নেতৃত্বে একদল লোক তার মোটরসাইকেলের গতিরোধ করে তাকে প্রচন্ড মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় এবদাল মিয়াকে এলাকার লোকজন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
গ্রেফতারকৃত আসামীদেরকে মঙ্গলবার সকালে হবিগঞ্জ জেলার মাধবপুর  থানায় হস্তান্তর করা হয়।  মাধবপুর থানার ওসি কেএম আজমিরুজ্জামান জানান, তারা মাধবপুর থানার নিয়মিত মামলার আসামী। তাদেরকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

সিলেটভিউ২৪ডটকম/২৯ অক্টোবর ২০১৯/শামিম/জেএসি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন