আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

নবীগঞ্জে সমবায় দিবস পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০২ ১৭:৫৫:২১

সিলেট :: “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রত্যয়কে সামনে রেখে হবিগঞ্জ জেলার নবীগঞ্জে ৪৮ তম জাতীয় সমবায় দিবস-২০১৯ পালিত হয়েছে।

শনিবার (২ নভেম্বর) সকালে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদের সম্মুখ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‍্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয় এবং এ উপলক্ষে উপজেলা পরিষদের হল রুমে আলোচনা-সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ-বিন-হাসানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

অনুষ্ঠানে উপজেলা সমবায় কর্মকর্তা হাফিজুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ও শিক্ষক রুবেল মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, ভাইস চেয়ারম্যান গতি গবিন্দ দাশ, থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান, ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাদেক হোসেন, কৃষি কর্মকর্তা এ.কে.এম মাকসুদুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু প্রমুখ।

আলোচনা সভা শেষে এমপি মিলাদ গাজী নবীগঞ্জ উপজেলাধীন ২০১৮ সালে প্রতিষ্ঠিত সমবায় সমিতি ও সমবায়ীদের শ্রেষ্ঠ ০১ জন সমবায়ী এবং শ্রেণী ভিত্তিক ০৫ টি সমিতিকে সম্মাননা স্মারক তুলে দেন।

উপজেলার বিভিন্ন সংগঠন ও সমবায় সমিতির নেতৃবৃন্দ এতে অংশগ্রহণ করেন।

সিলেটভিউ২৪ডটকম / ২ নভেম্বর ২০১৯/প্রেবি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন