আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

ট্রেন দুর্ঘটনায় নিহত হবিগঞ্জের ছাত্রদল নেতা ইউসুফের দাফন সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১২ ২২:১৮:১৮

হবিগঞ্জ প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশনে দুই ট্রেন দুর্ঘটনায় নিহত হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি আলী মো. ইউসুফের দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) সন্ধ্যায় তাঁর মরদেহ হবিগঞ্জে আসলে বাদ এশার হাজারো মুসল্লীদের উপস্থিতিতে আনোয়ারপুর জামে মসজিদে জানাজার নামাজ অনুষ্ঠিত হয় ৷ পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জি কে গউছ, হবিগঞ্জ জেলা বিএনপির আহবায়ক আবুল হাসিম, যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজান, জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক এমরান,  সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, যুগ্ম সম্পাদক জি কে ঝলক, সাংগঠনিক সম্পাদকসহ জেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার মন্দভাগ স্টেশন এলাকায় সিলেট থেকে চট্টগ্রামগামী আন্তঃনগর ‘উদয়ন এক্সপ্রেস’ ও চট্টগ্রাম থেকে ঢাকাগামী ‘তুর্ণা নিশিতা’ ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় তিনিসহ ১৬ জন নিহত হন এবং আহত হন আরও অন্তত শতাধিক লোক।

সিলেটভিউ২৪ডটকম/১২ নভেম্বর ২০১৯/কাজল/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন