আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ট্রেন দুর্ঘটনায় হবিগঞ্জের নিহতদের ১৫ হাজার টাকা দেবে জেলা প্রশাসন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৩ ০৯:৩৩:৩১

হবিগঞ্জ প্রতিনিধি : :ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দূর্ঘটনায় দুই শিশুসহ হবিগঞ্জের ৮ জন নিহত হয়েছেন।  এ ঘটনায় জেলার আরও ১৮ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

এই ৮ জনসহ নিহত ১৬ জনের পরিবারকে সরকারের পক্ষ থেকে এক লাখ ২৫ হাজার টাকা করে দেয়া হবে। এছাড়াও শুধুমাত্র হবিগঞ্জের নিহত ৮ জনের পরিবারকে জেলা প্রশাসনের মাধ্যমে ১৫ হাজার টাকা করে দেয়া হবে বলে জানিয়েছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মো. কামরুল হাসান।

তিনি বলেন- ‘হবিগঞ্জের যে কজন নিহত হয়েছেন তাদের পরিবারকে ১৫ হাজার টাকা করে দেয়া হবে। এর বাহিরেও জেলা প্রশাসনের পক্ষ থেকে যতটুকু সম্ভব সহযোগিতা করা হবে।’
 
এর আগে সোমবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে আন্তঃনগর ‘উদয়ন এক্সপ্রেস’ ও ‘তূর্ণা নিশীথা’ ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষে ১৬ জন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও অন্তত শতাধিক যাত্রী। এতে মধ্যে হবিগঞ্জের ৮ জন নিহত হয়েছেন।

হবিগঞ্জের নিহত ৮ জন হলেন- হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহসভাপতি আলী মো. ইউসুফ, হবিগঞ্জ সদর উপজেলার বহুলা গ্রামের ইয়াসিন আরাফাত, গোপায়া গ্রামের রিপন মিয়া, বানিয়াচং উপজেলার মুরাদপুর গ্রামের আল-আমিন, বড়বাজার গ্রামের সোহেল মিয়ার শিশু মেয়ে আদিবা, চুনারুঘাট উপজেলার উলুকান্দি গ্রামের রুবেল মিয়া তালুকদার, পীরেরগাঁও গ্রামের সুজন মিয়া ও নবীগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের নজরুল মিয়া। তারা সবাই উদয়ন ট্রেনের যাত্রী ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১৩ নভেম্বর ২০১৯/কাজল/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন