আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

মাধবপুর সম্রাট শাহজাহান সহযোগীসহ গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৮ ২২:১০:৩৭

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী মাদক সম্রাট শাহজাহানকে তার এক সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ।

মাধবপুর থানা পুলিশ সোমবার (১৮ নভেম্বর) দিবাগত রাত তিনটার দিকে অভিযান চালিয়ে মাদক সম্রাট শাহজাহান মিয়া (২৬) ও তার সহযোগী রমজান মিয়া (৪০)কে গ্রেফতার করে।

শাহজাহান মিয়া মাধবপুর উপজেলার কমলপুর গ্রামের ছায়েদ মিয়ার ছেলে এবং তার সহযোগী রমজান মিয়া মাধবপুর উপজেলার কমলপুর গ্রামের মৃত আব্দুল হাসিম এর ছেলে। তারা মাদক মামলার পলাতক আসামি ছিল।

সোমবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

স্হানীয় সূত্রে জানা যায়, শাহজাহান মিয়া সবসময় ধরাছোঁয়ার বাইরে থেকে মাদক ব্যবসা করে। কিছু দিন আগে তার এক সহযোগী ফয়সাল মিয়া (২৯) অস্ত্রসহ র্যাবের হাতে আটক হয়েছে।

মাধবপুর থানার এসআই কামাল জানান, শাহজাহান মিয়া শীর্ষ মাদক ব্যবসায়ী। গত ২৩ অক্টোবর মাধবপুর থানা পুলিশ থানার পাশে সোনাই নদীতে অভিযান চালিয়ে ১৮০ বোতল ভারতীয় মদ ও বিপুল পরিমাণ আতসবাজি সহ একটি নৌকা আটক করে। এসময় পুলিশের উপস্থিত টের পেয়ে আসামিরা পালিয়ে যায়।

সিলেটভিউ২৪ডটকম/১৮ নভেম্বর ২০১৯/এসসি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন