আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

হবিগঞ্জে অটোরিকশাসহ চোর চক্রের ৫ সদস্য আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-২১ ১৯:৫৫:০৭

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জে আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি অটোরিকশাসহ বেশ কিছু চোরাই মালামাল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন- বেশ কিছুদিন ধরেই একটি সংঘবদ্ধ চক্র মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সাসহ বিভিন্ন পরিবহণ চুরি করে আসছে। সম্প্রতি তাদের উপদ্রব সিলেট বিভাগজুড়ে ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার ভোরে জেলা সদরের পাইকপাড়ায় তারা অবস্থান করছিল। গোপন সূত্রে খবর  পেয়ে সেখানে অভিযান চালায় সদর থানা পুলিশ। এ সময় পাঁচজনকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে পাঁচটি অটোরিকশাসহ বেশ কিছু চোরাই মালামাল উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- হবিগঞ্জের চুনারুঘাটের উবাহাটা গ্রামের আব্দুস শাহিদের ছেলে আবু তালেব, সুনামগঞ্জের তাহিরপুরের গাগড়া গ্রামের ইদু মিয়ার ছেলে হেলাল মিয়া, ছাতকের আন্দাইরগাও গ্রামের সুন্দর আলীর ছেলে জালাল উদ্দিন, সমানীনগর থানার কাফতিয়া গ্রামের আশ্বব আলীর ছেলে আলতাফ মিয়া ও মৌলভীবাজারের কনকপুর গ্রামের আলম মিয়ার ছেলে হুমায়ূন আহমেদ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রবিউল ইসলামসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০১৯/কেএস/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন