আজ বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০ ইং

নবীগঞ্জে অটোরিকশা স্ট্যান্ডে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১১ ২১:৫৬:৩৫

নবীগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের সৈয়দপুর বাজারে সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে  অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়েছেন।

আহতের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। জানা যায়, সৈয়দপুর বাজারের সিএনজি অটোরিকশা স্ট্যান্ড নিয়ে দীর্ঘদিন ধরে দুই গ্রামবাসীর বিরোধ চলে আসছিল। এই নিয়ে গত কয়েকদিন ধরে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছিল।

বুধবার (১১ ডিসেম্বর) বিকেলে দুই গ্রামবাসীর লোকজন সংঘর্ষে জড়ান। এই সংঘর্ষে উভয় পক্ষের অনন্ত অর্ধশতাধিক লোক আহত হন। এসময় সৈয়দপুর বাজারের অনেক ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

সংঘর্ষে আহতদের মধ্যে মুহিবুর রহমান(৩২), সাইফুর রহমান(৫৫), বদরুল(১৭), আতিকুর রহমান(১৯), তামিম (১৯), আব্দুল আহাদ (৪৫), খালিক মিয়া (৩১), রাজা মিয়া (২২), খালেদ মিয়া(৩০), মুরশেদ মিয়া (২৫), সানি (১৫), বাবুল রহমান (২৪), জুনেদ আলী(৪০), জাহিদুল ইসলাম (২৫), সিরাজুল ইসলাম (২৮), নজমুল ইসলাম (২১), জিবলু মিয়া(৩৮), নুরুজ্জামান (২৫), আজাদ আলী (৫০) ও ফারুক মিয়া (২০) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

অন্যান্য আহতদের আউশকান্দি অরবিট হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা প্রদান করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি অপারেশন আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

সিলেটভিউ২৪ডটকম/১১ ডিসেম্বর ২০১৯/আলাল/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন