আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রীর মৃত্যু, সড়ক অবরোধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৯ ১৪:৪২:১৪

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক শিক্ষার্থী নিহতের ঘটনায় হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক মহাসড়ক অবরোধ করেছে স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা।

রবিবার দুপুরে হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে হবিগঞ্জ সদর উপজেলার রিচি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামসহ প্রশাসনের লোকজন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন।

নিহত স্কুলছাত্রী মদিনাতুল কিবরিয়া জেরিন লুকড়া ইউনিয়নের ধল গ্রামের আব্দুল হাইর মেয়ে ও রিচি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। শনিবার সকালে সিলেট ওসমানি মেডিকেল কলেজে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়। এর আগে শনিবার সকালে সে সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত হয়।

জানা যায়, শনিবার সকালে নিহত ছাত্রী জেরিনসহ কয়েকজন শিক্ষার্থী টমটম ইজিবাইকযোগে স্কুলে যাওয়ার জন্য রওনা হনন। স্কুলের সামনে পৌঁছামাত্র একটি সিএনজি অটোরিক্সা তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়। তার মৃত্যুও সংবাদ স্কুলের পৌছালে ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা রাস্তা নেমে আসেন। প্রায় দুই ঘন্টা অবরোধ থাকে হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক মহাসড়ক।

অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/১৯ জানুয়ারি ২০২০/কেএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন