Sylhet View 24 PRINT

নবীগঞ্জে যানজট মুক্ত করতে প্রশাসনের অভিযান অব্যাহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৩ ২০:৪৭:২৭

সিলেটভিউ ডেস্ক :: নবীগঞ্জকে যানজট মুক্ত করে আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে উপজেলা প্রশাসন ও পৌর পরিষদের যৌথ উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ধারাবাহিকভাবে চলছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দিনব্যাপী অভিযানে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের সামনের অংশ উচ্ছেদ করা হয়। কোন দোকানদার ড্রেনের উপর বা দোকানের সামনে মালামাল বিক্রি করলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হবে বলেও জানানো হয়।

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী। অভিযানে নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান এর নেতৃত্বে একদল পুলিশ উচ্ছেদ অভিযানে সহযোগীতা করেন।

এছাড়াও অভিযান চলাকালে থানা পয়েন্ট, নতুন বাজার মোড়, শেরপুর রোড, আনমনু রোড, মধ্য বাজারসহ বিভিন্ন অভিযান পরিচালনা করা হয়। এসময় অবৈধভাবে সড়কের উপর পার্কিং করার দায়ে ৩টি ট্রাক্টরকে ৫ হাজার করে ১৫ হাজার টাকা ও একটি সিএনজি অটো রিকশার চালককে ২ হাজার টাকা জরিমানা করা হয়। সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত কোন ট্রাক্টর শহরে প্রবেশ করতে পারবে না এবং ট্রাক কোন মালামাল লোড/আনলোড করতে পারবে না বলেও জানান ইউএনও।

এ সময় নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, যানজট মুক্ত করে নবীগঞ্জ শহরকে আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে অভিযান অব্যাহত থাকবে।

নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী বলেন, যানজট মুক্ত মডেল শহর গড়ে তুলতে উচ্ছেদ অভিযানে সকল ব্যবসায়ীসহ সর্বস্তরের জন সাধারণের সহযোগীতা প্রয়োজন।

সিলেটভিউ২৪ডটকম/১৩ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.