Sylhet View 24 PRINT

মাধবপুরে যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে ডাকাতির চেষ্টা, আটক ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৫ ২০:৫৬:০৫

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুরের শাহপুরে ‘যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে’ ডাকাতির চেষ্টাকালে ২ ডাকাতকে আটক করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- মাধবপুর উপজেলার দক্ষিণ বেজুড়া গ্রামের জুলমত খা’র ছেলে তৌহিদ মিয়া ও একই গ্রামের মোহাম্মদ আলী ওরফে খোর্শেদ আলীর ছেলে তাজুল ইসলাম।

শুক্রবার ভোরে ডাকাতির চেষ্টাকালে তাদের আকট করা হয়।

দিনভর তাদের জিজ্ঞাসাবাদ করা হয় পুলিশ জানায়, ভোর ৪টার দিকে যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কের পেছনের গেইটের বাইরে একদল সংঘবদ্ধ ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। বিষয়টি আঁচ করতে পেরে নিরাপত্তা কর্মীরা তাদের ধাওয়া করেন। এ সময় গ্রামবাসী এগিয়ে এসে তাদের ঘেরাও দিয়ে আটক করে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

মাধবপুর থানার ওসি তদন্ত গোলাম দস্তগীর আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ২ ডাকাত ডাকাতির পরিকল্পনার কথা জানায় এবং তাদের সাথে সম্পৃক্ত অন্যান্যদের নাম-ঠিকানা প্রকাশ করেছে। পুলিশ অন্যান্যদের গ্রেফতারে তৎপর রয়েছে। এ ঘটনায় এসআই আবুল কাসেম বাদি হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত আসামীদের শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/১৫ ফেব্রুয়ারি ২০২০/এসসি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.