আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

নবীগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষ, মহিলা নিহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২০ ১৬:২৯:৩৮

নবীগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জের নবীগঞ্জ-আউশকান্দি সড়কে সিএনজি অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হেলেনা বেগম (৪৫) নামে এক মহিলা নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত মহিলার স্বামীসহ আহত হয়েছেন আরো ৩ জন।

বৃহস্পতিবার বেলা ১টার দিকে নবীগঞ্জ-আউশকান্দি সড়কের রায়পুর নামক স্থানে ঘটনাটি ঘটে। আহতদের আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিকশা আউশকান্দি যাচ্ছিল। পথিমধ্যে উপজেলার রায়পুর গ্রামের নিকটে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দেওতৈল গ্রামের মছব্বির মিয়ার স্ত্রী হেলেনা বেগম নিহত হন।

এ সময় তার স্বামী মছব্বির মিয়া (৬০), জামাতা মিজানুর রহমান (২৭) ও অটোরিকশা চালক মুহিবুর মিয়া (২৫) গুরুতর আহত হন। আশংকাজনক অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে নিহতের মরদেহ উদ্ধার করে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/২০ ফেব্রুয়ারি ২০২০/ছ.চৌ./আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন