আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

মাধবপুরে করোনা মোকাবেলায় অফিসার নিযুক্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৪ ১৮:২৪:১৪

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুরে কোভিড-১৯ নোবেল করোনা ভাইরাস মোকাবিলায় প্রত্যেক ইউনিয়নে একজন করে ট্যাগ অফিসার নিযুক্ত করেছে উপজেলা প্রশাসন। 

উপজেলা নির্বাহী অফিসার তাসনূভা নাশতারাণ জানান, হোম কোয়ারেন্টাইনে থাকা লোকজন নিয়ম-কানুন যথাযথভাবে না মানায় উপজেলায় সকল শ্রেণির জনগণের মধ্যে ভাইরাস সংক্রমণের হুমকি দেখা দিয়েছে, উপজেলার সকল হাটবাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ইউনিয়ন ভিত্তিক হাট বাজারে সুষ্ঠু মনিটরিংয়ের জন্য প্রতি ইউনিয়নে একজন করে ট্যাগ অফিসার নিযুক্ত করা হয়েছে। তারা ইউনিয়ন পরিষদের গঠিত কমিটির সাথে সমন্বয় করে কাজ করবেন। 
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সমাজসেবা কর্মকর্তা সোলায়মান মজুমদার ও উপ সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন ধর্মঘর ইউনিয়ন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক পরিদর্শক সাইফুজ্জামান ও সহকারী শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম চৌমুহনী ইউনিয়ন, উপজেলা প্রকৌশলী জুলফিকার হক চৌধুরী ও উপজেলা সমবায় কর্মকর্তা তাপস ক্রান্তি বড়ুয়া বহরা ইউনিয়ন, জনস্বাস্থ্য উপ সহকারী প্রকৌশলী লোকমান মিয়া আদাঐর ইউনিয়ন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আন্দিউড়া ইউনিয়ন, শিক্ষা কর্মকর্তা দ্বিজেন্দ্র আচার্য্য শাহাজাহানপুর ইউনিয়ন, মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাত সুলতানা ও সার্ভেয়ার সোহেল রানা জগদীশপুর ইউনিয়ন, প্রানীজ সম্পদ কর্মকর্তা ডা. মুজিবুর রহমান বুল্লা ইউনিয়ন, মৎস্য কর্মকর্তা আবু আসাদ ফরিদুল হক নয়াপাড়া ইউনিয়ন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম ছাতিয়াইন ইউনিয়ন, রিসোর্ট সেন্টারের প্রশিক্ষক শাহাদাত হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সফিকুল ইসলাম ১নং ওয়ার্ড, মাধবপুর পৌরসভা, কৃষি কর্মকর্তা সাইফুল ইসলাম ২ থেকে ৬নং ওয়ার্ড, মাধবপুর পৌরসভা, আমার বাড়ি আমার খামার প্রকল্পের সমন্বয়ক পারভীন আক্তার ৭নং থেকে ৯নং ওয়ার্ড, মাধবপুর পৌরসভা’র ট্যাগ অফিসার হিসেবে  নিয়োগ দেয়া হয়েছে।
সিলেটভিউ২৪ডটকম/২৪ মার্চ ২০২০/এসএইচসি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন