আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

বানিয়াচংয়ে দ্রব্যসামগ্রী বিতরণ করলেন রুয়েল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৯ ১৬:৩৪:৩৫

বানিয়াচং প্রতিনিধি :: করোনাভাইরাস মোকাবিলায় সরকারি নির্দেশনার পর ২৫ মার্চ থেকে দেশের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। ২৬ মার্চ থেকে সরকারি-বেসরকারি সব অফিসও বন্ধ হয়ে গেছে। এরপর যোগাযোগ ব্যবস্থাও রয়েছে বিচ্ছিন্ন।

একই সঙ্গে ঘর থেকে বের না হওয়ার নির্দেশনা রয়েছে সরকারের পক্ষ থেকে। তাই অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না মানুষ। আর্থিকভাবে সচ্ছলরা নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মজুদ করলেও দিনমজুরদের সে সুযোগ নেই। তাই সারাদশের ন্যায় বিপাকে পড়েছেন বানিয়াচংয়ের খেটে খাওয়া মানুষ। যদিও আর্থিকভাবে অনেক সচ্ছল পরিবার অসহায়দের পাশে দাড়াচ্ছেন।

বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় বিতরণ করছেন ত্রাণ। এই সংকটময় মুহুর্তে চাল, ডাল, তেল, আলু, সাবান, মাস্কসহ বিভিন্ন হরেক রকমের দ্রব্যসামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার নিয়ে হাজির হলেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাবেক সাংসদ মরহুম শরীফ উদ্দিনের পুত্র ময়েজ উদ্দিন ধরীফ রুয়েল।  

রবিবার (২৯ মার্চ) দিনব্যাপী বানিয়াচং উপজেলার বিভিন্ন পাড়া মহল্লায় ঘুরে অসহায়দের মাঝে এ দ্রব্যসামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

এসময় উপস্থিত ছিলেন- বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জামাল আহমেদ, বানিয়াচং উপজেলা যুবলীগ সদস্য মাজহারুল ইসলাম অপু, দৈনিক সময়ের আলো পত্রিকার বানিয়াচং প্রতিনিধি মো. আশিকুল ইসলামসহ আরও অনেকে। 

আওয়ামী লীগ নেতা রুয়েল সিলেটভিউকে জানান, করোনাভাইরাস মোকাবিলায় যতদিন বাড়ির বাহিরে বের হওয়ার এই নিষেধাজ্ঞা থাকবে ততদিন অসহায়দের মাঝে এই দ্রব্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।


সিলেটভিউ২৪ডটকম/২৯ মার্চ ২০২০/জেইউ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন