আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

মাধবপুরে সুবিধাবঞ্চিদের মাঝে হাবিবুর রহমানের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩১ ১৫:২১:০৬

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুর পৌরসভায় করোনাভাইরাস সংক্রমে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী শুরু করেন সমাজসেবক হাবিবুর রহমান মানিক।

করোনাভাইরাস দুর্যোগে মাধবপুর মাধবপুর উপজেলার জীবনচিত্র বদলে গেছে। প্রশাসনের আহ্বানে মানুষ এখন ঘরে ঘরে অবস্থান করছে। খুব জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কেউ। এ অবস্থায় কাজকর্ম না থাকায় গরিব ও মধ্যবিত্ত পরিবারের লোকজন বিপাকে পড়েছেন। তাদের অনেকে প্রতিদিনের খাবার সংগ্রহ করতে পারছে না।

মঙ্গলবার ৩১ মার্চ সকালে মাধবপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে সমাজসেবক হাবিবুর রহমান মানিক নিজে উপস্থিত থেকে নিম্ন আয়ের পরিবারে চাল, ডাল, তৈল, পেয়াজসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এছাড়াও তিনি এলাকায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নিজেই প্রতিটি দোকানের সামনে গিয়ে বিভিন্ন মানুষকে ঘরে থাকতে আহ্বান করেন।

এসময় হাবিবুর রহমান মানিক ঘরে থাকা সবাইকে সচেতন থাকার আহবান জানান। সেই সাথে তাদের করোনাভাইরাস প্রতিরোধে নানা সচেতনতামূলক পরামর্শ দেন। তিনি সবাইকে বাড়ির বাইরে না আসার জন্য অনুরোধ করেন।

তিনি আরো জানান, দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী দেয়া অব্যাহত থাকবে। প্রতিদিনই তিনি পর্যায়ক্রমে মাধবপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করবেন। এর আগে সকালে তিনি মাধবপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী শুরু করেন।

এসময় উপস্থিত ছিলেন- ফিরোজ মিয়া, মশিউর রহমান মুর্শেদ, এমদাদুল হক সুজন প্রমূখ।


সিলেটভিউ২৪ডটকম/৩১ মার্চ ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন