আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

বানিয়াচংয়ে অসহায়দের পাশে উলামা সমাজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০২ ১৫:৪৮:৫৩

বানিয়াচং প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচংয়ের শীর্ষ উলামায়ে কেরামের উদ্যোগে করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন ও দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ৯ টার দিকে উপজেলা সদর সাগরদিঘির পশ্চিম পাড়ের খান বাড়ির বাংলোয় আমেরিকান প্রবাসী দুই সহোদর রেজওয়ান হোসেন খান মামুন ও আশরাফ হোসেন খান সুমনের সহযোগিতায় তিন শতাধিক কর্মহীন ও দরিদ্র নারী-পুরুষের মধ্যে চাল, ডাল, আলু, পেয়াজ, তেলসহ বিভিন্ন প্রকারের খাদ্যসামগ্রী বিতরন করা হয়। 

খাদ্যসামগ্রী বিতরণকালে প্রিন্সিপাল আবদাল হোসেন খান বলেন, বানিয়াচংয়ের আলেম সমাজ দেশের যে কোনো প্রাকৃতিক দুর্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে মানুষের পাশে রয়েছে। ইতিপূর্বে সিডরে ক্ষতিগ্রস্ত ও রোহিঙ্গাদের সাহায্যে বানিয়াচং আলেম সমাজের প্রশংসনীয ভুমিকা ছিল।

করোনাভাইরাসের এই মহামারীতে অসহায়, দরিদ্র ও কর্মহীন শ্রমীকদের সহযোগিতায় সরকারের পাশাপাশি সমাজের বিত্ববানদের এগিয়ে আসার আহবান জানান আল্লামা আবদাল খান।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- আল্লামা আব্দুল বাছেত আজাদ (বড় হুজুর), উপাধ্যক্ষ মাওলান আতাউর রহমান, সাংবাদিক মো. আশিকুল ইসলাম, মাওলানা শফিকুর রহমান, শায়েখ মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা আব্দুল জলিল ইউসুফী, প্রবাসী রেজওয়ান হোসেন খান মামুন, আশরাফ হোসেন খান সুমন, মাওলানা মসিউর রহমান, বানিয়াচং ক্রেিকট ক্লাব সেক্রেটারী মান খান, মাওলানা জাফর আহমদ সিরাজী,  মাওলানা আবুল আহমদ, মাওলানা বদরুল আলম আনসারী প্রমূখ।


সিলেটভিউ২৪ডটকম/০২ এপ্রিল ২০২০/জেইউ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন