আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বানিয়াচংয়ে প্রশাসন ও সেনা-পুলিশের যৌথ অভিযান, জরিমানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৩ ২২:৩৩:২১

বানিয়াচং প্রতিনিধি ::  করোনাভাইরাস প্রতিরোধে জনসমাগম রোধ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে হবিগঞ্জের বানিয়াচংয়ে যৌথ অভিযান পরিচালনা করছে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর সদস্যরা।
 
শুক্রবার (৩ এপ্রিল) সকাল ১১টা থেকে রাত ৮ টা পর্যন্ত বানিয়াচং উপজেলার বড়বাজার, নতুন বাজার, গ্যনিংগঞ্জ বাজার, আদর্শবাজার ও লক্ষ্মীবাওর জলাবন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকার, সহকারী ভূমি কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান এর নেতৃত্বে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযান পরিচালিত হয়।

লেফটেন্যান্ট আজওয়াদের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম এবং পুলিশ উপ পরিদর্শক জুলহাসের নেতৃত্বে পুলিশের একটি দল এ অভিযানে অংশ নেয়।

এসময় অকারণে বাজারে ঘুরাঘুরি এবং আড্ডারতদের ছত্রভঙ্গ করে দেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যারা। অভিযানকালে অন্তত ২০ টি প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ১৭ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়।

আদেশ অমান্য করে গণজমায়েত করায় নাহিদ মিয়াকে ১০০০ টাকা, সাইদুর আলমকে ৫০০ টাকা, ভানু চন্দ্রকে ১০০০ টাকা, আসাদ মিয়াকে ১০০০ টাকা, নিতু বৈদ্যকে ১০০০ টাকা, কয়েছ মিয়া ১০০০ টাকা, জাফর আলীকে ১০০০ টাকা, এখলাছ মিয়াকে ১০০০ টাকা, রিপন মিয়াকে ১০০০ টাকা, ফাহিম মিয়াকে ১০০০ টাকা, আজাদ মিয়াকে ১০০০ টাকা, রায়হান মিয়াকে ১০০০ টাকা এবং দোকান খোলা রাখায় আঃ আহাদকে ২০০ টাকা, ফরিদ উল্লাহকে ২০০টাকা, আল আমিনকে ২০০টাকা, সুমন পালকে ১০০০ টাকা, গৌরাঙ্গ পাল ৫০০ টাকা, সুজন পালকে ৫০০ টাকা, হাবিবুর রহমানকে ২০০০ টাকা ও কামাল মিয়াকে ১০০০ টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকার সিলেটভিউকে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রসাশন, পুলিশ ও সেনাবহিনী একসঙ্গে মাঠে কাজ করছে। কোথাও যেন জনসমাগম না হয় সে বিষয়ে নজরদারি রাখতে এ যৌথ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সিলেটভিউ২৪ডটকম/ ৩ এপ্রিল ২০২০/জসিম/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন