আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বানিয়াচংয়ে বাজারে গণজমায়েত, ১২ জনকে জরিমানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৫ ০০:৫৮:৩১

বানিয়াচং প্রতিনিধি :: করোনাভাইরাস প্রতিরোধে জনসমাগম রোধ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে হবিগঞ্জের বানিয়াচংয়ে যৌথ অভিযান পরিচালনা করছে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর সদস্যরা।

শনিবার সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত বানিয়াচং উপজেলার বড়বাজার, গ্যনিংগঞ্জ বাজার ও ছিলাপাঞ্জা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকার, সহকারী ভূমি কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খানের নেতৃত্বে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযান পরিচালিত হয়। ক্যাপ্টেন গালিবের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম এবং পুলিশ উপ পরিদর্শক গৌতমের নেতৃত্বে পুলিশের একটি দল এ অভিযানে অংশ নেয়।
এসময় অকারণে বাজারে ঘুরাঘুরি এবং আড্ডারতদের ছত্রভঙ্গ করে দেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যারা। অভিযানকালে অন্তত ১২ টি প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

এ সময়ে আদেশ অমান্য করে গণজমায়েত করায় বাবলু মিয়াকে ১,০০০ টাকা, শিফু মিয়াকে ৯০০ টাকা, হাবিবুর রহমানকে ৫০০ টাকা, সাইদুর রহমানকে ৫০০ টাকা, আমির হোসেনকে ৫০০ টাকা, আনহার মিয়াকে ১,০০০ টাকা এবং দোকান খোলা রাখায় শাহিনুর মিয়াকে ৬০০ টাকা, সঞ্জুসোম ৫০০ টাকা, ফারুক আহমেদ ২০০টাকা, মাহফুজ ২০০টাকা, জামাল মিয়াকে ১০০ টাকা, সেজু মিয়াকে ২০০ টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকার সিলেটভিউকে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রসাশন, পুলিশ ও সেনাবহিনী একসঙ্গে মাঠে কাজ করছে। কোথাও যেন জনসমাগম না হয় সে বিষয়ে নজরদারি রাখতে এ যৌথ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
 
সিলেটভিউ২৪ডটকম/৫ এপ্রিল ২০২০/জেইউ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন