আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৮ ১২:০৮:৩৭

সিলেট :: সিলেটভিউ২৪ডটকমে ‘মাধবপুরে ত্রানে ভাগ চান আওয়ামীলীগ নেতা’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাধবপুর উপজেলা প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি ও ৫নং আন্দিউড়া (সদর) ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান।

প্রতিবাদে তিনি বলেন, তার জনপ্রিয়তায় ইর্ষান্নিত হয়ে জামাত নেতা হেলাল চেয়ারম্যানের নেতৃত্বে একটি কুচক্রি মহল তাকে রাজনৈতিক, সামাজিক, পারিবারিক ও মানসিকভাবে হয়রানি এবং মানহানি করার হীন উদ্দেশ্যে তার বিরুদ্ধে এমন অপপ্রচার চালিয়েছে। যাহা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট, মনগড়া ও কাল্পনিক।

তিনি বলেন, সারা দেশে যখন লকডাউন চলছে এই কঠিন দূঃসময়ে দল ও এলাকার গরীব, দূঃখী অসহায় জনগণের পক্ষে গত ৩ এপ্রিল শুক্রবার সকালে আন্দিউড়া ইউনিয়ন আওয়ামীগের পক্ষ থেকে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের গরীব, অসহায় ও নিম্ন আয়ের লোকজনের ত্রাণের তালিকা করে প্যানেল চেয়ারম্যান আব্দুল আহাদের  কাছে জমা দিতে নিয়ে ইউনিয়ন পরিষদে আসেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান। তিনি ইউনিয়ন পরিষদে গিয়ে কতজন সুবিধাভোগী, কত টন চাল বরাদ্দ এসেছে এবং প্রসাশন ও সেনাবাহিনীর লোকজন কেন আসেননি এমন প্রশ্ন কারা মাত্রই তার হাতে থাকা সুপারিশকৃত তালিকাটি আন্দিউড়া ইউনিয়ন পরিষদের জামাত পন্থী চেয়ারম্যান মোস্তাক খান হেলাল কেড়ে নিয়ে কিসের আওয়ামীলীগ বলে ক্ষীপ্ত হয়ে উঠে এবং সে বঙ্গবন্ধু ও মুজিব কোট পরা আওয়ামীলীগ নেতাকর্মী নিয়ে কটুক্তি করেন। এক মিজানুর রহমানকে গুলি করে হত্যা করা সহ লাশ গুম করার হুমকির দেন।

পরে ঐ দিনই সন্ধ্যায় থানায় গিয়ে চেয়ারম্যান মোস্তাক খান হেলাল ও তার সহযোগীর বিরুদ্ধে আন্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বাদী হয়ে একটি এজহার দায়ের করেন।

সিলেটভিউ২৪ডটকম/৮ এপ্রিল ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন