আজ শনিবার, ০৬ জুন ২০২০ ইং

নবীগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ১, আটক ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-১৯ ১৭:১৩:৩৯

নবীগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার  দেওপাড়া গ্রামের পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সৈয়দ আলী (৫৫) নিহত হয়েছেন।

সোমবার (১৮ মে) সন্ধ্যায় উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া গ্রামের এ ঘটনাটি ঘটে।

এঘটনায় হামলাকারীসহ ২ জনকে আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া গ্রামের সৈয়দ আলীর পুত্র সুমন মিয়া সাথে একই গ্রামের মৃত মতিন মিয়ার পুত্র রুবেল মিয়া মধ্যে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা হয়। পরে স্থানীয় মুরুব্বিরা পরিস্থিতি শান্ত করে বিষয়টি মীমাংসা জন্য ইফতারের শেষে স্থানীয় দেওপাড়া বাজারে বসেন। কিন্তু বৈঠক শুরু হওয়ার পর এক পর্যায়ে হঠাৎ করে সালিশ বৈঠকে রুবেল মিয়া ও তার লোকজন সুমন মিয়ার পিতা সৈয়দ আলী এবং চাচা আনছব আলীর উপর হামলা চালায়। এসময় রুবেল ছুরি দিয়ে সৈয়দ আলী ও আনছব আলীকে আঘাত করে রক্তাক্ত করে। গুরুতর আহত অবস্থায় আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সৈয়দ আলীকে মৃত ঘোষণা করেন। আশংকাজনক অবস্থায় আনছব আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে নবীগঞ্জ থানার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নিহত সৈয়দ আলী(৫৫) দেওপাড়া গ্রামের মৃত রাহাত উল্ল্যাহর পুত্র।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এঘটনায় মূল হোতা রুবেলসহ ২ জনকে আটক করা হয়েছে। নিহতের ভাই নজিব আলী পরিবারের পক্ষে বাদী হয়ে মঙ্গলবার রুবেলসহ ৪ জনকে আসামী হত্যা মামলা দায়ের করেছেন।


সিলেটভিউ২৪ডটকম/১৯ মে ২০২০/এসবিডি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন